শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সাত জেলায় অভিযানে ১৫ জন গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক
  ২৯ অক্টোবর ২০২০, ০০:০০

আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানের বিভিন্ন অভিযোগে দেশের ১০ জেলা থেকে ২২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে খুলনায় ৩, রংপুরে ২, ময়মনসিংহে ৩, বগুড়ার শেরপুরে ৪, ঢাকার সাভার, কুমিলস্নার বুড়িচং ও হবিগঞ্জের আজমিরীগঞ্জ থেকে একজন করে রয়েছেন। আমাদের অফিস ও প্রতিনিধিদের পাঠানো খবর:

খুলনা : খুলনায় মহানগর পুলিশের মাদকবিরোধী অভিযানে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। মহানগর গোয়েন্দা পুলিশ তাদের গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ২০ পিস ইয়াবা এবং ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পৃথক মামলা করা হয়েছে।

রংপুর :রংপুরে ফেনসিডিল বিক্রির অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে হারাগাছ থানা পুলিশ। বুধবার রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) উত্তম প্রসাদ পাঠক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে হারাগাছ পৌরসভার ৭নং ওয়ার্ডের গুলালবুদাই জমচওড়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে ২০ বোতল ফেনসিডিলসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

ময়মনসিংহ :ময়মনসিংহে জেলা গোয়েন্দা পুলিশের মাদকবিরোধী অভিযানে ১৫টি বিয়ারের ক্যানসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাতে ভালুকায় উপজেলার জামিরদিয়া এলাকা থেকে ডিবি পুলিশের একটি দল তাদের গ্রেপ্তার করে। জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. শাহ কামাল আকন্দ জানান, গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেরপুর (বগুড়া) : বগুড়ার শেরপুরে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাতদলের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্রও উদ্ধার করা হয়। মঙ্গলবার ভোররাতে উপজেলার মির্জাপুর ইউনিয়নের সুখানগাড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে আরও ৭-৮ জন ডাকাত পালিয়ে যায়।

সাভার : সাভারে ১২ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে নিজামুদ্দিন সরদার মিজান নামে (৩০) এক বাসচালককে গ্রেপ্তার করেছের্ যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৪ র্(যাব)। বুধবার ধামরাই এলাকা থেকে তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেনর্ যাব-৪'র সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং।

দেবিদ্বার ও বুড়িচং (কুমিলস্না) : কুমিলস্নার বুড়িচং থানা পুলিশের অভিযানে বুধবার দুই কেজি গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে। জানা যায়, বুড়িচং থানা পুলিশ বুধবার গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পূর্ণমতি গ্রামে অভিযান চালিয়ে দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মেহেদী হাসান শান্তকে (২২) গ্রেপ্তার করে।

আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) : হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় ৮০ লিটার চোলাই মদসহ মাদক ব্যবসায়ী দুস্ত মোহাম্মদকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার গভীর রাতে আজমিরীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গোয়ালন্দ (রাজবাড়ী) : রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপলিস্নতে চাঁদাবাজির মামলায় রাসেল রাফি (২৫) ও রবিন (২৮) নামে দুই ভুয়া সাংবাদিককে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। বুধবার যৌনপলিস্নর সামনে দৌলতদিয়া রেল স্টেশন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

সরিষাবাড়ী (জামালপুর) : জামালপুরের সরিষাবাড়ীতে মাদকসহ দুই ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছের্ যাব-১৪। মঙ্গলবার পৌরসভার শিমলা বাজার এলাকায় আলতা সিনেমা হল চত্বর প্রধান সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বোয়ালমারী (ফরিদপুর) :ফরিদপুরের বোয়ালমারীতে ১৪ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন নির্যাতিতার বাবা। মামলায় এজাহারভুক্ত তিন অভিযুক্তকে বুধবার গ্রেপ্তার করেছে পুলিশ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<117047 and publish = 1 order by id desc limit 3' at line 1