বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২৯ অক্টোবর ২০২০, ০০:০০

ক্ষতিপূরণ প্রদান

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে ৯০০ একর জমির জলাবদ্ধতা নিরসনে পানি নিষ্কাশনের ক্যানেল খননের কারণে ক্ষতিগ্রস্ত কৃষকদের আর্থিক ক্ষতিপূরণ দিয়েছেন জেলা প্রশাসক মাহমুদুল আলম। মঙ্গলবার সন্ধ্যায় নিজ কার্যালয়ে এ ক্ষতিপূরণ দেন তিনি।

এ সময় ফুলবাড়ীর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, ইউএনও রিয়াজ উদ্দিন, ইউপি চেয়ারম্যান আবু তাহের মন্ডল, আব্দুল আজিজ মন্ডল ও মামুনর রহমান চৌধুরী বিপস্নব উপস্থিত ছিলেন।

ইউএনও রিয়াজ উদ্দিন বলেন, ক্যানেলটি খনন করতে ৭৩ শতাংশ জায়গা প্রয়োজন হওয়ায় সেখানে বারাইপাড়া গ্রামের ১১ জন কৃষকের ফসলের ক্ষতি হয়।

ওসির যোগদান

মান্দা (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর মান্দা থানায় নতুন ওসি এবং পরিদর্শক (তদন্ত) যোগদান করেছেন। সোমবার দুপুরে থানার পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকার আনুষ্ঠানিকভাবে নতুন ওসি শাহিনুর রহমান এবং পরিদর্শক (তদন্ত) জাহিদ হোসেনের কাছে দায়িত্ব হস্তান্তর করেন। ওসি শাহিনুর রহমান এর আগে জেলার পোরশা থানায় ওসির দায়িত্বে ছিলেন। অন্যদিকে মান্দা থানার বিদায়ী পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকার সাপাহার থানার ওসি হিসেবে যোগদান করেছেন।

খাদ্য বিতরণ 

বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি

গুডনেইবারস্‌ বাংলাদেশ বোচাগঞ্জ সিডিপি'র কার্যালয় প্রাঙ্গণে বুধবার সিডিপির ১৩১১ জন স্পন্সর শিশুদের নিয়ে শিক্ষা উপকরণ ও পুষ্টিকর খাদ্য বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বোচাগঞ্জ সিডিপি'র প্রকল্প ব্যবস্থাপক রতন বালার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জুলফিকার হোসেন। গেস্ট অব অনার ছিলেন ইউএনও ছন্দা পাল। বিশেষ অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান মো. শাহনেওয়াজ পারভেজ সাহান, উৎপল রায় বুল, ভারপ্রাপ্ত উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. নাজিম উদ্দীন প্রমুখ।

সেবা প্রদান

ধুনট (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নে অনুষ্ঠিত হয়েছে দুই দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প।

গত রবি ও মঙ্গলবার গোসাইবাড়ী এ এ উচ্চবিদ্যালয় ক্যাম্পাসে দুই দিনে মোট ১৬০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়া হয়। ক্যাম্পের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ইঞ্জিনিয়াস হেলথ কেয়ার লিমিটেডের চেয়ারম্যান ডা. মোহাম্মদ রাশিদুল হাসান এবং সহযোগিতায় ছিলেন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. জাকির হোসেন। ক্যাম্পের আইন-শৃঙ্খলাসহ ভেনু্য নিয়ন্ত্রণ করেন গোসাইবাড়ী এ এ উচ্চবিদ্যালয়ের সভাপতি শফিকুল ইসলাম, প্রধান শিক্ষক সাজ্জাদুর রহমান, সহ-প্রধান শিক্ষক সাজিয়া আফরিন ও সাংবাদিক জিয়া শাহীন।

প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাগেরহাট সদর সংবাদদাতা

বাগেরহাটে জেলা যুবদলের উদ্যোগে সংগঠনের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার জেলা বিএনপি কার্যালয় চত্বরে এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মহফিলের আয়োজন করা হয়। জেলা যুবদলের সভাপতি মো. হারুন আল রশীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সুজন মোলস্নার সঞ্চলনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক এটিএম আকরাম হোসেন তালিম, সদস্য সচিব মোজাফ্‌ফর রহমান আলম, যুগ্ম আহ্বায়ক শেখ কামরুল ইসলাম গোরা, সদস্য সৈয়দ নাসির আহম্মেদ মালেক, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নাজমুল হুদা, সহ-সভাপতি মাহমুদুর রহমান মান্না, সাংগঠনিক সম্পাদক ফোরকান আহম্মেদ প্রমুখ।

কমিটির সভা

ডোমার (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর ডোমারে পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা বুধবার উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়। উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির আয়োজনে এবং জানো প্রকল্পের সহযোগিতায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ইউএনও শাহিনা শবনম। সভায় প্রকল্পের কার্যক্রম ও অগ্রগতি তুলে ধরেন জানো প্রকল্পের সহকারী প্রকল্প পরিচালক পোরশিয়া বেগম। উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, বেগম রৌশন কানিজ, আবাসিক মেডিকেল অফিসার মোজাহেদুল করিম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাকেরিনা বেগম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমির হোসেন, ইউপি চেয়ারম্যান মোছাব্বের হোসেন মানু, আমিনুল ইসলাম রিমুন, ওয়াহেদুজ্জামান বুলেট, এমদাদুল ইসলাম এন্দা, একরামুল হক, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ফিরোজুল ইসলাম, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হাসিনুর রহমান, জানো প্রকল্পের মনিটরিং এবং ইভালুয়েশন অফিসার হিরালাল বিশ্বাস প্রমুখ।

বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় কুমিলস্না-সিলেট ও ঢাকা-সিলেট মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশা, থ্রি-হুইলার, ব্যাটারিচালিত ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশা চলাচলের প্রতিবাদে বুধবার জেলা বাস, মিনিবাস মালিক-শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পৌর শহরের কাউতলি এলাকায় কুমিলস্না-সিলেট মহাসড়কে এ কর্মসূচি পালন করেন মালিক-শ্রমিকরা। এ সময় বক্তব্য রাখেন জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. হানিফ ও জেলা লোকাল বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক নিয়ামত খান।

আলোচনা সভা

স্টাফ রিপোর্টার, নেত্রকোনা

নেত্রকোনা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের দশম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার মুক্তিযোদ্ধা সংসদের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা সন্তান কমান্ডের সভাপতি খায়রুল ইসলাম বাবুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গাজী মর্তুজা হোসেন কামালের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু এমপি। বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত নারী সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান, পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী, জেলা সংসদের সাবেক কমান্ডার মো. নুরুল আমিন।

জমি পরিদর্শন

আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধি

সাতক্ষীরার আশাশুনি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভূমিহীনদের জমি দেওয়ার জন্য খাস জমি পরিদর্শন করা হয়েছে। বুধবার উপজেলার খাজরা ও আনুলিয়া ইউনিয়নে এ জমি পরিদর্শন করা হয়। ইউএনও মীর আলিফ রেজা জমি পরিদর্শন করেন। এ সময় সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা, আনুলিয়া ও খাজরা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তারা তার সঙ্গে ছিলেন।

পুষ্পমাল্য অর্পণ

স্টাফ রিপোর্টার, রাজবাড়ী

কৃষক লীগের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক দলীয় নেতাকর্মীদের নিয়ে মঙ্গলবার রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেছেন। এ সময় তার সঙ্গে ছিলেন জেলা কৃষক লীগের সহ-সভাপতি মো. নুরুজ্জামান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বক্কার, কৃষক লীগ নেতা মোস্তফা মাহমুদ হেনা মুন্সী প্রমুখ।

\হ

অনলাইন প্রশিক্ষণ

বিলাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধি

রাঙামাটির বিলাইছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার জন্ম ও মৃতু্য নিবন্ধনের লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষে সমন্বিত অনলাইন প্রশিক্ষণ উপজেলা সভাকক্ষে আয়োজন করা হয়। রেজিস্ট্রার জেনারেল (জন্ম ও মৃতু্য নিবন্ধন) মানিক লাল বণিকের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া প্রশিক্ষণে প্রারম্ভিক বক্তব্য রাখেন রাঙ্গামাটির জেলা প্রশাসক মামুনুর রশিদ। এছাড়া যুক্ত ছিলেন উপ-রেজিস্ট্রার একেএম মাসুদুর রহমান, সাবেক অতিরিক্ত সচিব মঈন উদ্দিন, মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মোহাম্মদ শহিদুল ইসলাম প্রমুখ। প্রশিক্ষণে অংশ নেন ইউএনও পারভেজ চৌধুরী, উপজেলা চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা, ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা প্রমুখ।

চাল বিতরণ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে দুস্থ মহিলাদের মধ্যে ভিজিডি কর্মসূচির চাল বিতরণ করা হয়েছে। বুধবার সাধুরপাড়া ইউনিয়নের ৩৮৬ জন মহিলাকে অক্টোবর মাসের বরাদ্দকৃত ৩০ কেজি করে ভিজিডি কর্মসূচির চাল বিতরণ করা হয়। ইউনিয়ন পরিষদের সার্বিক ব্যবস্থাপনায় চাল বিতরণ করেন ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু। এ সময় ইউপি সচিব মো. শরিয়তুজ্জামান, ইউপি সদস্য রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুদান বিতরণ

পানছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি

খাগড়াছড়ির পানছড়ি উপজেলার ৩ বিজিবি লোগাং জোনের উদ্যেগে বাঙালি ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠী, দুস্থ ও গরিব জনসাধারণের জন্য ঢেউটিন, সেলাই মেশিন, সোলার প্যানেল এবং ফুটবল-জার্সি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ব্যাটালিয়ন সদরে এ অনুদান বিতরণ করেন জোন কমান্ডার লে. কর্নেল রুবায়েত আলম। এলাকার বাঙালি ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠী জনসাধারণের মধ্যে সহাবস্থান নিশ্চিতের মাধ্যমে সম্প্রীতি বজায় রাখতে ৩ বিজিবি লোগাং জোন নিরলসভাবে কাজ করে যাচ্ছে উলেস্নখ করে জোন কমান্ডার বলেন, অনুদানের এ ধারা অব্যাহত থাকবে।

প্রস্তুতি সভা

নরসিংদী প্রতিনিধি

৪৯তম জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষে মঙ্গলবার নরসিংদী জেলা সমবায় সমিতি কার্যালয়ের অডিটরিয়ামে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জেলা সমবায় কর্মকর্তা মো. শিহাব উদ্দীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপ-সহকারী নিবন্ধক মো. নবীউল ইসলাম, সদর উপজেলা সমবায় কর্মকর্তা মো. শাহাদাতুল হক, জেলা সমবায় কার্যালয়ের প্রশিক্ষক মো. শাহাদৎ হোসেন ভূইয়া, নরসিংদী কেন্দ্রীয় সমবায় শিল্প সমিতির সভাপতি মো. হাবিবুর রহমান হাবিব, জেলা সমবায় ইউনিয়নের সভাপতি মো. নজরুল ইসলাম রিপন, সম্পাদক মো. মিজানুর রহমান, জেলা সাংবাদিক বহুমুখী সমবায় সমিতির সভাপতি মো. তোফাজ্জল হোসেন, আশার প্রদীপ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির সম্পাদক ডা. মো. আলাল, পুরানচর বাজার ক্ষুদ্র সমবায় সমিতির সাবেক সভাপতি আবু দাইয়ান প্রমুখ।

দোয়া কামনা

শেরপুর প্রতিনিধি

শেরপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাপ্তাহিক চলতি খবরের সম্পাদক-প্রকাশক অ্যাডভোকেট এটিএম জাকির হোসেন (৭২) গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। সোমবার তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট, উচ্চ রক্তচাপসহ নানা রোগে ভুগছেন। তার দ্রম্নত রোগমুক্তি কামনায় পরিবারের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।

সংবর্ধনা প্রদান

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হককে সংবর্ধনা জানানো হয়েছে। মঙ্গলবার ঢাকা থেকে নিজ এলাকা রাজবাড়ীর কালুখালী ফেরার পথে দৌলতদিয়া ঘাটে তাকে সংবর্ধনা দেয় উপজেলা কৃষক লীগ। দৌলতদিয়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আ. রহিম মোলস্নার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর খান, পাংশার সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হেনা মুন্সী, গোয়ালন্দ কৃষক লীগের আহ্বায়ক মো. মমিন মন্ডল, সদস্য সচিব হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

চারা বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

মুজিব শতবর্ষ উপলক্ষে নীলফামারীর সৈয়দপুরে মঙ্গলবার উপজেলার হাজারীহাট স্কুল ও কলেজ প্রাঙ্গণে ব্র্যাক আলট্রা-গ্রাজুয়েশন প্রোগ্রাম কর্মসূচির আওতায় ৩১৫ জন নারী সদস্যের মধ্যে ৪টি করে বনজ-ফলজ গাছের চারা বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্র্যাকের নীলফামারী সমন্বয়কারী লাইলুন নাহার, জোনাল ম্যানেজার আব্দুর রহিম, আঞ্চলিক ব্যবস্থাপক সফিকুল ইসলাম ও আনিছুর রহমান প্রমুখ।

চেয়ারম্যানকে গণসংবর্ধনা

জলঢাকা (নীলফমারী) প্রতিনিধি

নীলফামারীর জলঢাকা উপজেলার খুটামারা মডেল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সাঈদ শামীমকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। সম্মিলিত নাগরিক ঐক্যপরিষদের আয়োজনে মঙ্গলবার ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত সংবর্ধনা নাগরিক ঐক্যপরিষদের সভাপতি এবিএম মঞ্জুরুল আলম সিয়ামের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, ইউএনও মাহবুব হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মইনুল হক, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ জুলফিকার আলী জুয়েল, উপজেলা যুবলীগের আহ্বায়ক সারোয়ার হোসেন সাদের, টেংগনমারী হাইস্কুলের প্রধান শিক্ষক আশিকুর রহমান প্রমুখ।

প্রশিক্ষণ উদ্বোধন

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে অতি দরিদ্র জীবনমান উন্নয়নে প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। জেলা পরিষদ মিলনায়তনে বুধবার জেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে ও পুষ্প বাংলাদেশের আয়োজনে এ প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি। জেলা প্রশাসক আবু জাফরের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট মতিয়ার রহমান, পুলিশ সুপার আবিদা সুলতানা, বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক আবু ছালেহ মো. মুসা জঙ্গী, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমী।

অনলাইন প্রশিক্ষণ

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধি

জন্ম ও মৃতু্য নিবন্ধনের লক্ষ্যমাত্রা অর্জনে সংশ্লিষ্ট আইন বিধিমালার যথাযথ প্রয়োগ নিশ্চিত করা, কার্যক্রম সম্প্রসারণ, উদ্ভাবন এবং বিডিআরআইএস সফটওয়্যার ব্যবহার সংক্রান্ত সমন্বিত অনলাইন প্রশিক্ষণের আয়োজন করেছে রাঙামাটির রাজস্থলী উপজেলা প্রশাসন। মঙ্গলবার উপজেলা পরিষদ হল রুমে জন্ম ও মৃতু্য নিবন্ধন রেজিস্টার জেনারেলের কার্যালয় থেকে অনলাইন প্রশিক্ষণে যুক্ত হন রেজিস্টার জেনারেল মানিক লাল বণিক প্রমুখ।

মানববন্ধন অনুষ্ঠিত

জামালপুর প্রতিনিধি

ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সা:)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে জামালপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার শহরের তমালতলা মোড়ে জামালপুর দরবার শরীফে কর্মসূচির আয়োজন করে। আহলে সুন্নাত ওয়াল জামাতের আহ্বায়ক মো. মজিবর রহমান মোজাদ্দেদীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন রওনকুল ইসলাম, আব্দুল আওয়াল চিশতী, শফিকুল ইসলাম প্রমুখ। বক্তারা মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় জাতিসংঘে ফ্রান্সের বিরুদ্ধে প্রতিবাদ জানানোর জন্য সরকারের কাছে দাবি জানান।

প্রশিক্ষণ উদ্বোধন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী

নোয়াখালীতে রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে যুব ক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের চার দিনব্যাপী প্রাথমিক চিকিৎসা, সন্ধান ও উদ্ধারবিষয়ক প্রশিক্ষণ শুরু হয়েছে। বুধবার থেকে সংস্থার জেলা ইউনিটের হলরুমে এ প্রশিক্ষণ শুরু হয়। প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণের উদ্বোধন করেন সংস্থার জেলা ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান ডা. এবিএম জাফর উল্যাহ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটির জেলা ইউনিটের সেক্রেটারি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন। জেলা ইউনিটের উপ-পরিচালক আব্দুল করিমের সঞ্চালনায় অনুষ্ঠানে ঢাকা থেকে যাওয়া প্রশিক্ষকরা বক্তব্য রাখেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<117045 and publish = 1 order by id desc limit 3' at line 1