বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মাদারীপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পণ্ড : সভাপতিসহ আটক ৪ জন

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
  ২৭ অক্টোবর ২০২০, ২১:০০

মাদারীপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার সকাল ১০ টার দিকে শহরের কুলপদ্দি চৌরাস্তা থেকে একটি র‌্যালি বের করা হলে পুলিশের বাধায় তা পন্ড হয়ে যায়। এ সময় পুলিশ জেলা যুবদলের সভাপতিসহ ৪ জনকে আটক করে।

জানা গেছে, মাদারীপুর জেলা যুবদলের সভাপতি মোফাজ্জেল হোসেন খান মফা, সাধারণ সম্পাদক মো. ফারুক বেপারী ও সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন চৌধুরীর নেতৃত্বে শহরের কুলপদ্দি চৌরাস্তা থেকে উক্ত র‌্যালি বের করা হলে কিছু সময় পরেই পুলিশের বাধায় তা পন্ড যায়। সেখান থেকে জেলা যুবদলের সভাপতি মোফাজ্জেল হোসেন খান মফা, কালকিনি ছাত্রদলের যুগ্ম-সাধারন সম্পাদক নেলায়েত হোসেন রিমন, শিবচর উপজেলা যুবদল নেতা আজিজ ও আবুল হোসেনসহ ৪ জনকে আটক করে পুলিশ।

র‌্যালিতে মাদারীপুর জেলা বিএনপির সদস্য সচিব জাহান্দার আলী জাহান, যুগ্ম-আহবায়ক এ্যাড. জামিনুর হোসেন মিঠু, পৌর বিএনপির সাধারণ সম্পাদক ইয়াকুব আলী শিকদার, মাদারীপুর সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদকও জেলা বিএনপির সদস্য গাউছ-উর রহমান, জেলা শ্রমিকদল নেতা আকমল হোসেন খান সহ মাদারীপুর, কালকিনি, রাজৈর ও শিবচরের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

মাদারীপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. ফারুক বেপারী বলেন, আমরা শান্তিপূর্ণভাবে র‌্যালি করতেছিলাম। পুলিশের বাধার কারনে তা সম্পন্ন করতে পারিনি। এ সময় পুলিশ আমাদের সভাপতিসহ ৪ জনকে আটক করে নিয়ে যায়।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা বলেন, যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীর জন্য পুলিশের কাছ থেকে অনুমতি নেয়া হয়নি। তা ছাড়াও যুবদলের নেতা-কর্মীরা প্রধান সড়ক বন্ধ করে দেয়। এ জন্য চারজনকে আমরা আটক করে থানা নিয়ে আসি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে