বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অবৈধভাবে মাটি তোলায় ৫ ড্রেজার ও পাইপ ধ্বংস

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ২৬ সেপ্টেম্বর ২০২০, ০০:০০

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় জমি থেকে অবৈধভাবে ড্রেজার দিয়ে মাটি তোলার দায়ে পাইপসহ ৫টি ড্রেজার ধ্বংস করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার বিকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসিবা খানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত কসবা উপজেলার পশ্চিম ইউনিয়নের আকছিনা ও পৌর এলাকার মড়াপুকুর পাড় এলাকায় অভিযান চালিয়ে অবৈধ ৫টি ড্রেজার আটক করে ড্রেজার ও এর পাইপ ধ্বংস করেন। ভ্রাম্যমাণ আদালতের অভিযানের বিষয়টি টের পেয়ে অবৈধ মাটি ব্যবসায়ীরা পালিয়ে যায়।

খোঁজ নিয়ে জানা গেছে, কসবা উপজেলার বিভিন্ন ইউনিয়নে ও পৌর এলাকার বিভিন্ন স্থানে অবৈধভাবে ড্রেজার দিয়ে মাটি উত্তোলন করে আসছে একটি মাটি ব্যবসায়ী চক্র।

গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে বৃহস্পতিবার বিকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অবৈধ ৫টি ড্রেজার ও ড্রেজারের পাইপ আটক করে ধ্বংস করে দেওয়া হয়।

এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী কসবা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসিবা খান বলেন, অভিযানকালে ড্রেজারের মালিকরা পালিয়ে গেছে। তিনি বলেন, ৫টি ড্রেজার ও পাইপ ধ্বংস করা হয়েছে। জনস্বার্থে ভবিষ্যতেও এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<113285 and publish = 1 order by id desc limit 3' at line 1