বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

তিন দফা দাবিতে বাসদের বিক্ষোভ

বরিশাল অফিস
  ২৪ সেপ্টেম্বর ২০২০, ০০:০০

ভোলায় দেশের কোম্পানি দিয়ে গ্যাস উত্তোলন করা ও বরিশাল বিভাগে গ্যাসভিত্তিক কারখানা নির্মাণ করে কর্মসংস্থান নিশ্চিতসহ তিন দফা দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করা হয়েছে। বুধবার দুপুরে বরিশাল নগরীর অশ্বিনী কুমার হলের সামনে সদর রোডে এ বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) জেলা শাখা।

সমাবেশে বক্তারা বিদেশি কোম্পানি গ্যাজপ্রমের সঙ্গে অবিলম্বে চুক্তি বাতিল করে দেশের কোম্পানি বাপেক্স-পেট্রোবাংলার সাহায্যে ভোলার গ্যাস অনুসন্ধান ও উত্তোলনের দাবি জানান।

বরিশাল জেলা বাসদের আহ্বায়ক ইমরান হাবিব রুমনের সভাপতিত্বে ও সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তীর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন বাসদের জেলা সদস্য জাহাঙ্গীর হোসেন দিদার, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের শহীদুল, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের মহানগরের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<113044 and publish = 1 order by id desc limit 3' at line 1