logo
সোমবার, ২৬ অক্টোবর ২০২০ ১১ কার্তিক ১৪২৭

  দেবিদ্বার (কুমিলস্না) প্রতিনিধি   ২২ সেপ্টেম্বর ২০২০, ০০:০০  

আইটি সেক্টর সমৃদ্ধ করতে কাজ করছে সরকার জেলা প্রশাসক কুমিলস্না

আইটি সেক্টর সমৃদ্ধ করতে কাজ করছে সরকার জেলা প্রশাসক কুমিলস্না
কুমিলস্নায় কম্পিউটার ল্যাব ও গ্রাফিক্স ডিজাইন প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক আবুল ফজল মীর। -যাযাদি
কুমিলস্নার জেলা প্রশাসক আবুল ফজল মীর বলেছেন, দেশে চলমান প্রযুক্তি ব্যবহারের পাশাপাশি প্রযুক্তির ব্যবহার ও গবেষণা বাড়ছে। দেশে আইটি নিয়ে কাজ শুরুর পাশাপাশি ল্যাব প্রতিষ্ঠা হচ্ছে, প্রযুক্তি ব্যবহার করে তৈরি করা হচ্ছে অ্যাপস। এসব প্রযুক্তি ব্যবহারের বিশাল সুফল রয়েছে বাংলাদেশে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত উন্নত সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে দেশের আইটি সেক্টরকে সমৃদ্ধ করতে সরকার কাজ করছে।

রোববার বিকালে কুমিলস্নার দেবিদ্বারে বিষ্ণুপুর এলাকায় আবদুল মান্নান মাস্টার স্মৃতি পাঠাগার আইসিটি সেবা কেন্দ্রের কম্পিউটার ল্যাব ও গ্রাফিক্স ডিজাইন প্রশিক্ষণ কার্যক্রমের শুভ উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আবদুল মান্নান মাস্টার স্মৃতি পাঠাগার আইসিটি প্রশিক্ষণ কেন্দ্রের পৃষ্টপোষক দেবিদ্বারের কৃতী সন্তান প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা এবং তথ্য ও প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব এন.এম জিয়াউল আলম। আবদুল মান্নান মাস্টার স্মৃতি পাঠাগার আইসিটি প্রশিক্ষণ সেবা কেন্দ্রের সভাপতি এ. এম জহিরুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লার্নিং ও আর্নিং ডেভেলপমেন্ট প্রজেক্টের প্রকল্প পরিচালক মো. আখতার মামুন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জয়নুল আবেদীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এএসপি (দেবিদ্বার সার্কেল) মো. আমির উলস্নাহ, বাংলাদেশ ব্যাংকের চট্টগ্রাম শাখার ডিজিএম আর এম জাহিদুল আলম, দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার, শিক্ষক মো. ফারুক আহাম্মেদ ও এস এম জাকিউল আলম প্রমুখ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে