logo
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ ৮ আশ্বিন ১৪২৭

  অনলাইন ডেস্ক    ১৭ সেপ্টেম্বর ২০২০, ০০:০০  

আগামী নির্বাচনে জাতীয় পার্টিই হবে বড় ফ্যাক্টর আবু সালেক সাধারণ সম্পাদক, জেলা জাতীয় পার্টি

আগামী নির্বাচনে জাতীয় পার্টিই হবে বড় ফ্যাক্টর আবু সালেক সাধারণ সম্পাদক, জেলা জাতীয় পার্টি
জাতীয় পার্টির আমলে পঞ্চগড়ে অনেক উন্নয়নমূলক কাজ হয়েছে দাবি করে পঞ্চগড় জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সালেক বলেছেন, বর্তমান সময়ে জেলায় যেসব বড় বড় সরকারি ভবন দেখা যায় তা এরশাদের অবদান। এ কারণে পঞ্চগড়ের মানুষ এরশাদকে ভুলতে পারে না। এখন এরশাদ নেই; কিন্তু জাতীয় পার্টি আছে। এরশাদের মৃতুর পর তারই সুযোগ্য ছোট ভাই জি এম কাদেরের নেতৃত্বে আমরা সবাই ঐক্যবদ্ধ।

সঠিক নেতৃত্বের অভাব রয়েছে বলে পঞ্চগড়ে উন্নয়ন কর্মকান্ড সঠিকভাবে হয়নি দাবি করে তিনি বলেন, নেতৃত্বের কারণে এখানে দৃশ্যমান শিল্পকারখানা গড়ে ওঠেনি। ভৌগোলিক অবস্থানের কারণে পাশের দেশ ভারতের আগ্রহ পঞ্চগড়ের দিকে। এখানে বড় বড় শিল্পকারখানা গড়ে উঠলে উৎপাদিত পণ্য খুব সহজেই ভারতসহ নেপাল ও ভুটানে নেওয়া সম্ভব। সেই ক্ষেত্রে কর্মসংস্থানের বড় একটা জায়গা তৈরি হতো।

পঞ্চগড় জেলা পর্যটন শিল্পে বিশেষ অবদান রাখতে পারে উলেস্নখ করে আবু সালেক বলেন, তেঁতুলিয়ার বাংলাবান্ধা ইমিগ্রেশন চেকপোস্ট ব্যবহার করে বাংলাদেশি পর্যটকরা পাশের দেশ ভারতে যায়। পঞ্চগড়কে পর্যটন হাব হিসেবে গড়ে তোলা গেলে চতুর্দেশীয় পর্যটকরা এখানে ভিড় করত। কিন্তু আমাদের নেতাদের সেদিকে কোনো ভ্রম্নক্ষেপ নেই। পঞ্চগড়ের মানুষের ভালো তারা চান না। এ জন্যই সাধারণ মানুষ জাতীয় পার্টিকে চায়। জাতীয় পার্টি ক্ষমতায় এলে দেশের চেহারা পাল্টে যাবে। এ কারণে বাংলাদেশের মানুষ আরেকবার জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।

জেলা আওয়ামী লীগ-বিএনপির মতো জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই উলেস্নখ করে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বলেন, আমাদের নেতা হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন আমাদের কাছে আদর্শ। আমরা সবাই তার আদর্শে কাজ করে আসছিলাম। তার মৃতু্যর পর জাতীয় পার্টিতে কিছুটা ছন্দপতন ঘটে। তবে বর্তমান নেতৃত্বে আমরা সবাই ঐক্যবদ্ধ। তার মতে, গত নির্বাচনের মতো আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি হবে বড় ফ্যাক্টর। জাতীয় পার্টিকে অবজ্ঞা করে কোনো জাতীয় নির্বাচন ফলপ্রসূ হবে না। এটা দেশের প্রধান দুই দলের নেতৃস্থানীয়রা সবাই জানে। এমনও হতে পারে কে সরকার গঠন করবে তা নির্ভর করবে জাতীয় পার্টির ওপর।

পঞ্চগড় একটি সম্ভাবনাময় জেলা উলেস্নখ করে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সালেক বলেন, এই জেলাকে ঘিরে কার্যকর পরিকল্পনা করা হলে ভবিষ্যৎ অনেক উজ্জ্বল। তিনি বলেন, ২০১৪ সালের নির্বাচনে মহাজোট থেকে পঞ্চগড়-১ (তেঁতুলিয়া, সদর ও আটোয়ারী) আসনে আমাকে মনোনয়ন দেওয়া হয়। আমি আমাদের নিজস্ব প্রতীক লাঙ্গল নিয়েই প্রতিদ্বন্দ্বিতা করি। এখানে আওয়ামী লীগের কোনো প্রার্থী দেওয়া হয়নি। আর জাসদ থেকে প্রার্থী হন নাজমুল হক প্রধান। কিন্তু আওয়ামী লীগের কিছু নেতাকর্মী আমার বিপক্ষে কাজ করার কারণে আমি হেরে যাই। ওই নির্বাচনে ভোটারদের উৎসাহ কম থাকার কারণে আমাদের সমর্থকরা ভোট দিতে আসেননি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে