logo
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ ৭ আশ্বিন ১৪২৭

  স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া   ১৪ আগস্ট ২০২০, ০০:০০  

দুই জেলায় পানিতে ডুবে ৩ শিশুর মৃতু্য

ব্রাহ্মণবাড়িয়ায় পানিতে ডুবে হাফসা বেগম (৪) নামে এক শিশুর মৃতু্য হয়েছে। বুধবার সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের সুহিলপুর গ্রামের উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে। মৃত হাফসা উত্তর সুহিলপুর গ্রামের উত্তরপাড়ার রুবেল হোসেনের মেয়ে।

জানা যায়, দুপুরে হাফসা ঘরের বাইরে পুকুর পাড়ে খেলা করছিল। কিছুক্ষণ পর থেকে তাকে পাওয়া যায়নি। বিকালে বাড়ির পাশের পুকুরে হাফসার লাশ ভেসে ওঠে। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে আমাদের বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জানান, জামালপুরের বকশীগঞ্জে পুকুরের পানিতে ডুবে সহোদর ভাই-বোনের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার বকশীগঞ্জ পৌর এলাকার নামাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার নামাপাড়া গ্রামের ইছা আলীর শিশু কন্যা ইয়াসমীন (৯) ও তার ছোট ভাই সোয়াদ মিয়া (৫) স্থানীয় আবদুস ছামাদ খান হাফিজিয়া মাদ্রাসাসংলগ্ন এলাকায় খেলতে গিয়ে মাদ্রাসার পাশে একটি পুকুরে পড়ে যায়। তাদের খোঁজাখুঁজি করে না পাওয়া গেলে দুপুরে দুজনের মরদেহ পুকুরের পানিতে ভেসে ওঠে। ভাই-বোনের মৃতু্যর খবর পেয়ে তাদের লাশ দাফনের জন্য শোকাহত পরিবারকে ১০ হাজার টাকা প্রদান করেন ইউএনও আ.স.ম. জামশেদ খোন্দকার। এছাড়াও পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর শোকাহত পরিবারকে ৮ হাজার টাকা সহায়তা দেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে