logo
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ ৭ আশ্বিন ১৪২৭

  স্বদেশ ডেস্ক   ১৪ আগস্ট ২০২০, ০০:০০  

হত্যা-আত্মহত্যাসহ সাত জনের অস্বাভাবিক মৃতু্য

দেশের ছয় জেলায় হত্যা-আত্মহত্যাসহ ৭ জনের অস্বাভাবিক মৃতু্য হয়েছে। বাগেরহাট, ফরিদপুর, দিনাজপুর, গাজীপুর, মাদারীপুর ও লক্ষ্ণীপুরে এসব ঘটনা ঘটে। আমাদের স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর :

বাগেরহাট: বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলায় সুপারি ব্যবসা নিয়ে দ্বন্দ্বের জের ধরে মফিজুল সরদার (৪৬) নামের একজন ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। বুধবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের কিসমত গড়ঘাটা গ্রামের আব্দুল জব্বার সরদারের ছেলে মফিজুল সরদার মসজিদে নামাজ পড়ে বের হওয়ার সঙ্গে সঙ্গে পার্শ্ববর্তী কুমারখালি গ্রামের লোকমান সরদারের ছেলে হাসিবুর রহমান গলায় ছুরিকাঘাত করে হত্যা করে। খবর পেয়ে পুলিশ ওই রাতেই লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। বৃহস্পতিবার সকালে লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছ্‌ে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘাতক হাসিব গ্রেপ্তার হয়নি এবং থানায় মামলা হয়নি। মোড়েলগঞ্জ থানার ওসি কেএম আজিজুল ইসলাম জানান, সুপারি ব্যবসা নিয়ে দ্বন্দ্বে মফিজুল সরদারকে হত্যা করা হয় বলে প্রাথমিকভাবে জানা গেছে। লাশের ময়না তদন্ত হয়েছে। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত থানায় কেহ অভিযোগ নিয়ে আসেনি।

বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার পশ্চিমকামার গ্রামে রবিউল শেখ (৩৩) নামের এক যুবক কিস্তির টাকা পরিশোধ করা নিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিউল শেখের চাচা মো. আবুল শেখ থানায় একটি ইউডি মামলা করেছেন। মামলা নম্বর ২৫। রবিউল শেখ পেশায় আইসক্রিম ব্যবসায়ী ছিলেন। থানা সূত্রে জানা যায় কিস্তির টাকা পরিশোধ করা নিয়ে রবিউল শেখের স্ত্রীর সঙ্গে মনমালিন্য হয় তার। এর জের ধরে বুধবার রাতে গামছা দিয়ে তার বাড়ির পশ্চিমপাশে আম গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকালে রবিউলের পরিবারের লোকজন গাছে ঝুলন্ত অবস্থায় তাকে দেখে।

চিরিরবন্দর (দিনাজপুর) : দিনাজপুরের চিরিরবন্দরে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে আব্দুল মজিদ (২০) নামে এক যুবক আত্মহত্যা করেছে। এ আত্মহত্যার ঘটনাটি গত ১২ আগস্ট বুধবার দিবাগত রাতে উপজেলার নশরতপুর ইউনিয়নের রানীপুর গ্রামের মরহুম ডাক্তার আব্দুর রহমান পাড়ায় ঘটেছে। আব্দুল মজিদ ওই পাড়ার মো. মাইজার রহমানের ছেলে।

ফুলবাড়ী (দিনাজপুর) : দিনাজপুরের ফুলবাড়ীতে মিজানুর রহমান মন্ডল মানিক (৫৫) নামে এক ব্যবস্যায়ীর ঝুলন্ত মৃতু্যদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টায় পৌর এলাকার তেঁতুলিয়া মোড়ে জিয়া অটো রাইসমিলের একটি আবাসিক কক্ষের বেলকনি থেকে এই মৃতু্যদেহটি উদ্ধার করা হয়। জিয়া অটো রাইসমিলটি নিহত মিজানুর রহমান মন্ডল মালিকের পারিবারিক ব্যবস্যা প্রতিষ্ঠান।

কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিয়াকৈরের পূর্বচান্দরা জালাল গেট এলাকায় সুর্বনা বেগম (২৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। হত্যার পর স্বামী লিটন মিয়া পালিয়ে গেছে। বুধবার রাতের কোনো এক সময় মনিরুল ইসলামের ভাড়া বাড়িতে এই ঘটনা ঘটে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে শহীদ তাজ উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মাদারীপুর : মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে বৃহস্পতিবার সকালে একজন নিহত হয়েছে। এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এ সময় উভয় পক্ষের একাধিক বাড়িঘর লুটপাটের ঘটনাও ঘটে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক লাভলু তালুকদারের সঙ্গে মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পেয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমানের সঙ্গে বিরোধের জেরে রক্তক্ষয়ী সংঘর্ষে প্রতিপক্ষের লোকজন লাভলু তালুদারের সমর্থক লুৎফর হাওলাদারকে (৪৫) কুপিয়ে জখম করে। এতে সে ঘটনাস্থলেই মারা যায়।

রামগতি (লক্ষ্ণীপুর) : লক্ষ্ণীপুরের রামগতিতে শ্বশুরবাড়ি থেকে মাসু বেগম (২৫) নামের গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় গৃহবধূর শাশুড়ি ও ননদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। বুধবার বিকালে রামগতি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমানের নেতৃত্বে এসআই ওমর ফারুক, এসআই মজিবুর রহমান, এসআই সোহাগ সঙ্গীয় ফোর্সসহ পৌরসভার ৩নং ওয়ার্ড চর সেকান্দর এলাকার গৃহবধূর শ্বশুরালয় দারকশ মাঝি বাড়ির কামাল উদ্দিনের ঘর থেকে হতভাগ্য গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, সংসারের খুঁটিনাটি বিষয় নিয়ে দীর্ঘদিন থেকে মাসু বেগমকে তার স্বামী শারীরিক নির্যাতন করত। ঘটনার দিন মাসু বেগমকে নির্র্মম নির্যাতন করে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার নাটক সাজায় স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। মাসু বেগম এ এলাকার কামাল হোসেনের স্ত্রী এবং কমলনগর উপজেলার চর লরেঞ্চ ইউনিয়নের লরেঞ্চ গ্রামের আবুল কালামের মেয়ে। ঘটনার পর কামাল পালিয়ে যায়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে