logo
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ ৭ আশ্বিন ১৪২৭

  স্টাফ রিপোর্টার, রাজবাড়ী   ১৩ আগস্ট ২০২০, ০০:০০  

রাজবাড়ীতে ডাকাতি হওয়া সিগারেট গাজীপুরে উদ্ধার

রাজবাড়ী পৌর এলাকার ভাবানীপুর থেকে ডাকাতি হওয়া সিগারেটের একাংশ গাজীপুর জেলার টঙ্গীবাড়ি এলাকা থেকে উদ্ধার করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ। এ সময় তিনজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন- গাজীপুরের রায়পুর থানার লুধুয়া গ্রামের নজির আহেমেদের ছেলে হুমায়ুন কবির, ঢাকার আশুলিয়া থানার আনোয়ার হোসেনের ছেলে শাহাবুদ্দিন শাবু ও মুন্সীগঞ্জের শ্রীনগর থানার আব্দুর রশিদ শেখের ছেলে মোতালেব। একই সঙ্গে ডাকাতি কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে। এ ঘটনায় বুধবার রাজবাড়ীর পুলিশ সুপারের সম্মেলনকক্ষে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম জানান, গত ১৯ জুলাই রাত আড়াইটায় ৪ ডাকাত রাজবাড়ীর ভবানীপুরে ব্রিটিশ আমেরিকান টোবাকো কোম্পানির পরিবেশকের গুদামে ঢুকে। এ সময় তারা দারোয়ানকে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ৪৫ লাখ টাকার সিগারেট নিয়ে যায়। এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় একটি ডাকাতি মামলা হলে পুলিশ তদন্তকাজ শুরু করে। এরই প্রেক্ষিতে মঙ্গলবার রাতে গাজীপুরের টঙ্গীবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি হওয়া সিগারেটের একাংশ উদ্ধার করে। উদ্ধার সিগারেটের দাম ১০ লক্ষাধিক টাকা।

অভিযানে অংশ নেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ফজলুল করিম, রাজবাড়ী সদর থানার ওসি স্‌্বপন কুমার মজুমদার প্রমুখ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে