logo
রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০ ১১ আশ্বিন ১৪২৭

  স্বদেশ ডেস্ক   ০৫ আগস্ট ২০২০, ০০:০০  

নারীসহ ৯ জেলায় ৯ লাশ উদ্ধার

নারীসহ ৯ জেলায় ৯ লাশ উদ্ধার
নয় জেলায় গত তিন দিনে নারীসহ ৯ লাশ উদ্ধার করা হয়েছে। টাঙ্গাইলের সখীপুরে নারী, বগুড়ার ধুনটে কৃষক, হবিগঞ্জের নবীগঞ্জে নারী, ঠাকুরগাঁওয়ে বৃদ্ধ, লক্ষ্ণীপুরের রামগতিতে যুবক, পাবনার চাটমোহরে যুবক, দিনাজপুরের হাকিমপুরে যুবক, কুড়িগ্রামে যুবক ও নেত্রকোনায় নারীর লাশ উদ্ধার করা হয়েছে। স্টাফ রিপোর্টার ও প্রতিনিধির পাঠানো খবর :

টাঙ্গাইল : টাঙ্গাইলের সখীপুর উপজেলার চাকদহ গ্রামে পারিবারিক কলহের জের ধরে দেবরের লাঠির আঘাতে রোববার সন্ধ্যায় সাজেদা বেগম (৬০) নামে এক নারীর মৃতু্য হয়েছে।

পুলিশ জানায়, ঈদের আগের দিন শুক্রবার তাকে লাঠি দিয়ে আঘাত করা হয় এবং রোববার (২ আগস্ট) সন্ধ্যায় তার মৃতু্য হয়। তিনি ওই গ্রামের মৃত শওকত দেওয়ানের স্ত্রী। সোমবার (৩ আগস্ট) সকালে এ বিষয়ে সখীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

ধুনট (বগুড়া) : বগুড়ার ধুনটে ইউনুস আলী শেখ (৪৭) নামে এক কৃষকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ধুনট সদর ইউনিয়নের পারধুনট গ্রামের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ইউনুস আলী ওই গ্রামের মৃত ঘুতু শেখের ছেলে।

নবীগঞ্জ (হবিগঞ্জ) : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পলস্নীতে ছালেমা বেগম (৪৫) নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার ভোরে উপজেলার করগাঁও ইউনিয়নের করগাঁও গ্রামের নিজ বসতঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত ছালেমা বেগম ওই গ্রামের মিলন মিয়ার স্ত্রী। যেখানে ঈদের আমেজ থাকার কথা সেখানে নেমে এসেছে শোকের ছায়া। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। এ ঘটনায় তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ থানার ওসি মো. আজিজুর রহমান।

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার দোগাছি মন্ডলপাড়া গ্রামে জমির আইল কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে পানিয়া বর্মন (৬০) নামে এক বৃদ্ধের মৃতু্য হয়েছে। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পানিয়া বর্মনের ছেলে বাদী হয়ে বালিয়াডাঙ্গী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

রামগতি (লক্ষ্ণীপুর) : লক্ষ্ণীপুরের রামগতির মেঘনা নদীর তীর থেকে ভাসমান অবস্থায় প্রায় ৩৮ বছর বয়সি অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার আলেকজান্ডার আসলপাড়া ভোলা লঞ্চঘাট এলাকায় মেঘনা নদী থেকে এ লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, স্থানীয়রা অজ্ঞাত ব্যক্তির লাশ নদীতে ভাসতে দেখে পুলিশে খবর দিলে তারা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্ণীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

পাবনা : পাবনার চাটমোহর উপজেলার একটি বিল থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত যুবকের বয়স আনুমানিক ৩০ বছর।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, গত শনিবার সকালে স্থানীয়রা চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের শিবরামপুর এলাকার বিলে একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

হাকিমপুর (দিনাজপুর) : দিনাজপুরের হাকিমপুরে ঈদের দিন দিবাগত রাতে দুর্বৃত্তরা শানচ মিনজি (৩৮) নামক এক চার্জার রিকশা ভ্যান চালককে গলা কেটে হত্যার পর তার ভ্যানটি ছিনতাই করেছে। ঘটনাটি ঘটেছে হাকিমপুর (হিলি) পৌর এলাকাধীন ইসমাইলপুর সড়কের দুদুর রাইস মিলের পূর্বপার্শ্বে। তিনি উপজেলার পৌর এলাকাধীন জামতলী মহলস্নার নব মিনজির ছেলে।

ফুলবাড়ী (কুড়িগ্রাম) : ইদুল আজহার দাওয়াত খাওয়ার জন্য শ্বশুরবাড়ি যাওয়ার পথে স্ত্রীর সাথে অভিমান করে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ধরলা সেতুর উপর থেকে পানিতে ঝাঁপ দিয়ে জোবায়ের আলম জয় (২২) নামের এক যুবক আত্মহত্যা করেছেন।

নিহত যুবক ফুলবাড়ী আদর্শ উচ্চবিদ্যালয়ের শিক্ষক ও চন্দ্রখানা কলেজপাড়ার আমীর হোসেন মাস্টারের বড় ছেলে। সে দীর্ঘদিন ধরে মাদকাসক্ত ছিল।

নেত্রকোনা : নেত্রকোনা পৌরসভার দারিয়া নয়াপাড়া থেকে গলায় উড়না পেঁছানো অবস্থায় মাদ্রাসাছাত্রী মোছা. রাবেয়া আক্তারের (১৬) লাশ উদ্ধার করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ। শুক্রবার সন্ধ্যায় লাশ উদ্ধার করা হয়।

মডেল থানার অফিসার ইনচার্জ মো. তাজুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে