logo
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০ ১৩ আশ্বিন ১৪২৭

  স্বদেশ ডেস্ক   ০৫ আগস্ট ২০২০, ০০:০০  

তিন দিনে সড়কে ঝরেছে ১৫ প্রাণ

তিন দিনে সড়কে ঝরেছে ১৫ প্রাণ
ঈদের ছুটিতে গত তিন দিনে দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ১৫ জনের প্রাণহানির ঘটনা ঘটেছে। তাদের মধ্যে মাদারীপুর ও ব্রাহ্মণবাড়িয়ায় ২, নীলফামারীতে ৬, মেহেরপুরের গাংনীতে ২, এবং টাঙ্গাইলের ঘাটাইল, নওগাঁর পোরশা ও জয়পুরহাটের কালাইয়ে একজন করে রয়েছেন। আমাদের স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর:

মাদারীপুর: মঙ্গলবার দুপুরে মাদারীপুরের শিবচরে এক্সপ্রেসওয়ের পাঁচ্চর গোলচত্বর এলাকায় মোটরসাইকেল উল্টে গিয়ে সাদভি (২৮) নামের এক যুবক নিহত হন। অন্যদিকে রোববার রাতে আছমত আলী খান চীন মৈত্রী সেতুর পশ্চিম পাশে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কে চট্টগ্রামগামী বাসের ধাক্কায় আব্দুর রব সরদার (৫০) নামে এক অটোরিকশা চালকের মৃতু্য হয়েছে। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুটি মোটরসাইকেলের সংঘর্ষে শরীফ (৩০) ও ফাহিম (১৮) নামে দুই যুবকের মৃতু্য হয়েছে। ঈদের দিন বিকালে উপজেলার বৈশামুড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নীলফামারী: নীলফামারীতে তিন দিনে পৃথক দুর্ঘটনায় শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। সৈয়দপুরের বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী কাম দপ্তরি মিজানুর রহমান (৩২) রোববার রমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এদিকে কিশোরগঞ্জের পলস্নী বিদু্যৎ অফিসের কাছে রোববার ঈদের দাওয়াত খেতে গিয়ে যাত্রীবাহীবাসের সঙ্গে সংঘর্ষে মারা যান তিনজন। অন্যদিকে সোমবার নীলফামারী সদরে মোটরসাইকেল ও ভটভটির সংঘর্ষে জাহাঙ্গীর আলম (৬০) নামে একজন নিহত হন।

জলঢাকা (নীলফামারী): নীলফামারীর জলঢাকায় মাইক্রোবাসের ধাক্কায় আকতারা বেগম (২৫) নামে এক পথচারীর মৃতু্য হয়েছে। এ ঘটনায় মাইক্রোবাসসহ চালক রাব্বি আলমকে (২০) আটক করেছে পুলিশ।

গাংনী (মেহেরপুর): মেহেরপুরের গাংনীতে সড়ক দুর্ঘটনায় এটিএন নিউজের এইচআর ডিপার্টমেন্টের সহকারী ব্যবস্থাপকসহ দুজন নিহত ও ১২ জন মারাত্মক আহত হয়েছেন। রোববার সকালে এটিএন নিউজের এইচআর ডিপার্টমেন্টের সহকারী ব্যবস্থাপক মকবুল ও আক্তারুজ্জামান মোটরসাইকেলে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর ছিটকে পড়েন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃতু্য হয়। এছাড়া উপজেলার গাড়াডোব ও চৌগাছা মাঠপাড়ায় পৃথক দুর্ঘটনায় আহত হয়েছেন ১২ জন।

ঘাটাইল (টাঙ্গাইল): টাঙ্গাইলের ঘাটাইল পৌর এলাকার বানিয়াপাড়া এলাকায় সোমবার বাসের চাকায় পিষ্ট হয়ে ওসমান (১২) নামে এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছেন। ওসমান ওবায়দুল মৌলভীর ছেলে।

পোরশা (নওগাঁ): নওগাঁর পোরশায় সড়ক দুর্ঘটনায় রবিউল ইসলাম (১২) নামে এক শিশু নিহত ও আটজন আহত হয়েছেন। রবিউল চকনামাজু গ্রামের শহিদুলের ছেলে।

কালাই (জয়পুরহাট): জয়পুরহাটের কালাইয়ে শ্যালোচালিত ভটভটি খাদে পড়ে মাবিয়া (৭০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। মঙ্গলবার পুনট বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে