রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

সাবেক চেয়ারম্যান মঞ্জুরুল ইসলাম

পোরশা (নওগাঁ) প্রতিনিধি
  ০৮ জুন ২০২৪, ০০:০০
সাবেক চেয়ারম্যান মঞ্জুরুল ইসলাম

নওগাঁর পোরশা উপজেলার ছাওড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল ইসলাম (৫৪) মারা গেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে ইউনিয়নের ছাওড় গ্রামে নিজ বাসভবনে হঠাৎ তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। তাৎক্ষণিক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। তিনি ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন।

তিনি মা, স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে, ভাই-বোন, আত্মীয়স্বজনসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার সকাল সাড়ে ১০টায় জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

তার মৃতুতে পোরশা উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মাহমুদুল হাসান খোকন, নিতপুর ইউপি চেয়ারম্যান এনামুল হক, ছাওড় ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, সাবেক চেয়ারম্যান ফখরুদ্দিন আলী আহম্মেদ, তেঁতুলিয়া ইউপি চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী, সাবেক চেয়ারম্যান তৌফিকুর রহমান চৌধুরী, নিতপুর ইউপি সাবেক চেয়ারম্যান সাদেকুল ইসলাম, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা শোক প্রকাশ করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে