শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

কেরানীগঞ্জে চাঁদাবাজ চক্রের ৮ জন গ্রেপ্তার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  ০১ জুন ২০২৪, ০০:০০
কেরানীগঞ্জে চাঁদাবাজ চক্রের ৮ জন গ্রেপ্তার

ঢাকার কেরানীগঞ্জে পরিবহণে চাঁদাবাজ চক্রের মূলহোতা ইকবালসহ আটজনকে গ্রেপ্তার করেছের্ যাব-১০। শুক্রবার দুপুরের্ যাব-১০-এর কেরানীগঞ্জ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার বিকাল থেকে রাত পর্যন্ত কেরানীগঞ্জের চুনকুটিয়া, কদমতলি ও হাসনাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- চিহ্নিত চাঁদাবাজ ঢাকার কোতোয়ালি থানার মৃত ইবাদৎ হোসেনের ছেলে মো. ইকবাল (৪২), একই থানার মৃত সাবের আহম্মেদ চৌধুরীর ছেলে শশী আহম্মেদ (৩৫), দক্ষিণ কেরানীগঞ্জ থানার মৃত সুভল সরকারের ছেলে সন্তোষ সরকার (৪৮), পটুয়াখালীর রাঙ্গাবালী থানার আব্দুস সালামের ছেলে মো. সাগর (৪২), সাতক্ষীরা শ্যামনগর থানার আব্দুল কাদের গাজীর ছেলে ওকালত হোসেন (৪৬), মুন্সীগঞ্জ শ্রীনগর থানার মৃত আকবর আলীর ছেলে ইকবাল হোসেন (৩৬), ঢাকার চকবাজার থানার হাবিবুর রহমানের ছেলে আতাউর রহমান (৩০), বংশাল থানার সুজন হোসেনের ছেলে ফারদিন হোসেন (২৩)।

র্

যাবের অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, এসব চাঁদাবাজ রাজধানীর কেরানীগঞ্জ, কোতোয়ালি ও যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় অবৈধভাবে জোরপূর্বক চাঁদা আদায় করে আসছিল। চাঁদা না পেলে তারা গাড়ি ভাঙচুর এবং চালকদের আটকে রেখে মারধরও করত।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে