শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অর্থমন্ত্রী

যাযাদি রিপোর্ট
  ১৬ মে ২০২৪, ০০:০০
আবুল হাসান মাহমুদ আলী

অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ফলে তিনি সচিবালয়ে আসছেন না। তবে ডিজিটাল মাধ্যমে বিভিন্ন প্রোগ্রামে যুক্ত হচ্ছেন।

বুধবার অনুষ্ঠিত সরকারি ক্রয়-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি এবং অর্থনৈতিক বিষয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠকে সভাপতিত্ব করেন অর্থমন্ত্রী। তিনি জুমে এই দুই বৈঠকে যুক্ত হন। এ দুটি মন্ত্রিসভা কমিটির বাকি সদস্যরা সচিবালয়ে মন্ত্রিপরিষদ সভাকক্ষে উপস্থিত হয়ে বৈঠকে অংশ নেন।

সরকারি ক্রয়-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠকে অংশ নেওয়া এক সদস্য জানান, করোনা আক্রান্ত হলেও অর্থমন্ত্রীর শারীরিক অবস্থার অবনতি হয়নি। তাকে দেখলে সুস্থ-স্বাভাবিকই লাগছে। মনে হয়েছে তিনি ভালোই আছেন। কিন্তু করোনা পজিটিভ হওয়ার কারণে তিনি সচিবালয়ে আসছেন না।

সরকারি ক্রয়-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সাংবাদিকরা মন্ত্রিপরিষদ বিভাগের সমন্বয় ও সংস্কার সচিব মো. মাহমুদুল হোসাইন খানের কাছে জানতে চান আজ (বুধবার) বৈঠকে সভাপতিত্ব কে করেন? উত্তরে সচিব বলেন, অর্থমন্ত্রীর সভাপতিত্বে বৈঠক হয়।

এসময় সাংবাদিকরা তাকে প্রশ্ন করেন তিনি কি সরাসরি বৈঠকে উপস্থিতি ছিলেন নাকি জুমে যুক্ত হন। উত্তরে সচিব বলেন, অর্থমন্ত্রী জুমে যুক্ত হয়েছিলেন। ওনার করোনা পজিটিভ, এ কারণে বৈঠকে সরাসরি উপস্থিত হননি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে