সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

গাজীপুরে নামাজ পড়ার কথা বলে ডেকে নিয়ে যুবককে হত্যা

গাজীপুর প্রতিনিধি
  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
গাজীপুরে নামাজ পড়ার কথা বলে ডেকে নিয়ে যুবককে হত্যা

গাজীপুর মহানগরীর কুনিয়া তারগাছ এলাকায় গত রোববার রাতে এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বজনদের অভিযোগ, নামাজ পড়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে হোসেন আলী নামের ওই যুবককে হত্যা করেছে তারই বন্ধুরা। হত্যার পর লাশ একটি পুকুরের পাশে ফেলে রেখে পালিয়ে যায় তারা।

পুলিশ জানায়, নিহত হোসেন আলী এক সময় পোগাক কারখানায় কাজ করতেন। সেই কাজ ছেড়ে দিয়ে হোসেন বেকার ছিলেন। তবে মাঝ-মধ্যে তার বাবার কাজে সহযোগিতা করতেন বলে জানা গেছে। এক সঙ্গে চলাফেরা করতে গিয়ে তাদের মধ্যে ঝগড়া-বিবাদের ঘটনাও ঘটে। পূর্ব বিরোধের জের ধরে তারই কিছু বখাটে বন্ধু রাত ১০ দিকে তার বাড়িতে গিয়ে নামাজ পড়ার কথা বলে ডেকে নিয়ে আসে। রাত সাড়ে ১১টার দিকে গাজীপুর মহানগরীর কুনিয়া তারগাছ মৎস্য খামারের পাশে রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে তারা ৯৯৯-এ ফোন করে বিষয়টি পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে গাছা থানা পুলিশ রাতেই নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের গলায়, কানে ও পেটে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ আরও জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব বিরোধের জের ধরে তাকে পরিকল্পিতভাবে তার বন্ধুরা কৌশলে তাকে ডেকে নিয়ে হত্যা করে।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম জানান, ঘটনার সঙ্গে জড়িত কয়েকজন বন্ধুকে চিহ্নিত করা হয়েছে। ঘটনার রহস্য উদ্ঘাটনে সন্দেহভাজন কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, যাদের সম্পৃক্ততা পাওয়া যাবে, তাদের আটক করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে