বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

হোসেন মুরাদ

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
  ২০ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
হোসেন মুরাদ

মাদারীপুর পৌরসভার আমিরাবাদ এলাকার মরহুম মাস্টার মো. আনোয়ার হোসেনের ছোট ছেলে, দৈনিক যায়যায়দিন পত্রিকার মাদারীপুরের স্টাফ রিপোর্টার মনজুর হোসেনের ছোট ভাই ইতালিপ্রবাসী হোসেন মুরাদ (৩৪) গত ১১ ফেব্রম্নয়ারি রোববার ইতালির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি মা, ভাইবোনসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার ১৯ সকালে হোসেন মুরাদের মরদেহ হয়রত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ তার পরিবারের কাছে হস্তান্তর করে। পরে ঢাকা থেকে তার মরদেহ প্রথমে মাদারীপুর শহরে নিয়ে আসা হয়। বাদ জোহর মাদারীপুর শহরের ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম এবং গ্রামের বাড়ি সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর দক্ষিণকান্দি গ্রামে দ্বিতীয় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

হোসেন মুরাদের মৃতু্যতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, খাদ্য মন্ত্রণালয়-সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি, মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, মাদারীপুর জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা গভীর শোক প্রকাশ করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে