শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

টাঙ্গাইলে পৃথক দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৪

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল
  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
শনিবার টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কে মধুপুর উপজেলার নেকিবাড়ী এলাকায় দু'টি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে -সংগৃহীত

টাঙ্গাইলের গোপালপুর ও মধুপুর উপজেলায় পৃথক দু'টি সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত হয়েছেন। শনিবার দুপুরে টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কের মধুপুর উপজেলার নেকিবাড়ী এলাকায় দু'টি মোটর সাইলের মুখোমুখি সংঘর্ষে দু'জন নিহত হন। এর আগে সকালে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ঝাওয়াইল এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় মোটর সাইকেল আরোহী মা ও ছেলে নিহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুরে টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কে মধুপুর উপজেলার নেকিবাড়ী এলাকায় দু'টি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দু'জন নিহত ও একজন আহত হন। নিহতরা হচ্ছেন- উপজেলার বোয়ালী এলাকার সিহাব উদ্দিনের ছেলে বনি আমিন অরেঞ্জ (২৬) ও ময়মনসিংহ সদর উপজেলার খাগডহর এলাকার আজিজুল হকের ছেলে তানভীর হাসান (২৫)।

পুলিশ জানায়, তানভীর হাসান ও মারুফ হাসান ধনবাড়ী থেকে মোটর সাইকেলযোগে মধুপুরের দিকে যাচ্ছিলেন। অন্যদিকে বনি আমিন অরেঞ্জ মোটর সাইকেলযোগে মধুপুর থেকে ধনবাড়ীর দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কের নেকিবাড়ী এলাকায় পৌঁছলে মোটর সাইকেল দু'টির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দুই মোটর সাইকেলের তিনজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক দু'জনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত মারুফ হাসান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে মধুপুর থানার ওসি মোলস্না আজিজুর রহমান জানান, নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে

হস্তান্তর করা হয়েছে।

এদিকে সকালে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ঝাওয়াইল এলাকায় বাসের চাপায় মোটর সাইকেল আরোহী মা ও ছেলে নিহত হন। তারা হলেন- গোপালপুর উপজেলার ঝাওয়াইল ইউনিয়নের মৌজাডাকুড়ী গ্রামের মৃত কামরুজ্জামান তোতার স্ত্রী চায়না বেগম (৪৮) ও তার ছেলে শাকিব মিয়া (১৬)। শাকিব স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল ৮টার দিকে শাকিব মিয়া তার মাকে নিয়ে মোটর সাইকেলযোগে গোপালপুর যাচ্ছিলেন। পথিমধ্যে ঝাওয়াইল বাজার এলাকায় একটি চাতাল মিলের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা নাটোরগামী একটি আনন্দ ভ্রমণের বাসের সঙ্গে মোটর সাইকেলটির ধাক্কা লাগে। এতে তারা মোটর সাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন।

গোপালপুর থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মা ও ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হলেও চালক এবং হেলপার পালিয়ে গেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে