শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

নারায়ণগঞ্জে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
নারায়ণগঞ্জে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের ফতুলস্নায় পূর্বশত্রম্নতার জেরে আল আমিন ওরফে দানিয়াল (২৮) নামে এক যুবকে কুপিয়ে তার বাসার পাশে ফেলে যায় দুবৃর্ত্তরা। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। শুক্রবার রাত সোয়া ১১টার দিকে শহরের চাষাঢ়া বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুভ নামে আরও একজন আহত হন।

স্থানীয়রা জানান, নিহত আল আমিন ফতুলস্নার মাসদাইর বাড়ৈভোগ এলাকার দেলোয়ার মিয়ার ছেলে। আর আহত শুভ (২২) একই এলাকার শাহজালালের ছেলে। আল আমিন অটোরিকশা গ্যারেজের ব্যবসার সঙ্গে আর আহত শুভ একটি কারখানার মেশিন অপারেটর।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত সোয়া এগারটার দিকে নগরীর চাষাঢ়া বালুর মাঠ এলাকায় প্রকাশ্যে ওই দুই যুবককে কুপিয়ে আহত করে কয়েকজন যুবক। পরে তাদের রক্তাক্ত অবস্থায় অটোরিকশায় তুলে নিয়ে যায় হামলাকারীরা। এরপর ফতুলস্নার মাসদাইর এলাকায় আহতদের বাড়ির সামনের রাস্তায় ফেলে পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দানিয়ালকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত শুভকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

হাসপাতালে নিহতের মরদেহ নিয়ে আহাজারি করছিলেন তার মা মুক্তা বেগম। তিনি বলেন, 'দানিয়ালকে পরিকল্পিতভাবে

হত্যা করা হয়েছে। তার সঙ্গে স্থানীয় অনিকদের বিরোধ চলছিল। যারা আমার ছেলেকে হত্যা করেছে তাদের শাস্তি চাই।'

নিহতের স্ত্রী রাত্রি আক্তার জানান, গত দুই বছর আগে তার সঙ্গে দানিয়ালের বিয়ে হয়। এরই মধ্যে কয়েকমাস ধরে তারা আলাদা বাসা নিয়ে ভাড়াবাড়িতে থাকতেন। রাত দশটার দিকে দানিয়াল তার বন্ধু শুভকে নিয়ে চাষাঢ়া ঘুরতে যায়। কিছুক্ষণ পরেই ফিরে আসে লাশ হয়ে।

ফতুলস্না মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) তাসলিম আহমেদ জানান, কিছুদিন আগে ওই এলাকার রমুর নাতি হিসেবে পরিচিত অনিক ও তার সহযোগীদের সঙ্গে নিহতের মারামারি ঘটনা ঘটে। রমু ওই এলাকার শীর্ষ মাদক কারবারি। তার আধিপত্য বিস্তার নিয়ে নিহতের সঙ্গে বিরোধ সৃষ্টি হয়। সেই বিরোধকে কেন্দ্র করে শুক্রবার রাতে দানিয়েলের ওপর হামলা হয়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।'

তিনি বলেন, 'হত্যায় জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে। যারা ঘটনার সঙ্গে জড়িত তাদের দ্রম্নত গ্রেপ্তার করা হবে। এছাড়া নিহত যুবকের বিরুদ্ধেও থানায় মামলা রয়েছে।'

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে রমুকে আটক করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে