বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

প্রধানমন্ত্রী মানুষের জীবনযাত্রা বদলে দিয়েছেন : সাদ্দাম

পঞ্চগড় প্রতিনিধি
  ৩০ জানুয়ারি ২০২৪, ০০:০০
প্রধানমন্ত্রী মানুষের জীবনযাত্রা বদলে দিয়েছেন : সাদ্দাম

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, 'অসাধ্য চ্যালেঞ্জ মোকাবিলা করে মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্র, উন্নয়ন ও মানুষের সার্বিক জীবনযাত্রা বদলে দিয়েছেন। শিক্ষার পরিবেশ বজায় রাখতে সারাদেশে কাজ করছি। যাতে শান্তিপূর্ণ পরিবেশে শিক্ষার্থীরা পড়াশোনা করে নিজের মেধা ও দক্ষতায় চাকরিতে প্রবেশ করতে পারে। সোমবার দুপুরে বোদা উপজেলা সদরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে 'তারুণ্য গড়বে পঞ্চগড়' ব্যানারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে কম্বল বিতরণের সময় এসব কথা বলেন তিনি।

সাদ্দাম বলেন, 'মানবিক দায়িত্ববোধ থেকে আপনাদের জন্য এই উপহার নিয়ে এসেছি। এর আগে ঈদ ও পুজোতেও মানবিক সহায়তা নিয়ে এগিয়ে এসেছি। এটি আমার ব্যক্তিগত কর্মসূচি নয়; এটি পঞ্চগড়ের তারুণ্যের কর্মসূচি।'

তিনি আরও বলেন, নেতা হওয়ার জন্য রাজনীতি নয়, ঐক্যবদ্ধ হয়ে মানুষের প্রয়োজনে মানুষের পরিবর্তনের জন্য কাজ করে যাব, সেটাই হবে রাজনীতি। বোদা-দেবীগঞ্জ উপজেলাকে শিক্ষা, সংস্কৃতি, ক্রীড়া ও অর্থনীতিতে সারা দেশের মধ্যে মডেল হিসেবে গড়ে তুলতে চাই।'

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল আলম সাবুলের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে অন্যদের মধ্যে পৌর মেয়র আজাহার আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি ইসতিয়াজ হোসেন মির্জা, জেলা ছাত্রলীগের সহসভাপতি আব্দুর রহিম রিপন, বোদা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান বাবু প্রমুখ। আমন্ত্রিত অতিথি হিসেবে জেলা জাসদ সভাপতি এমরান আল আমিন বক্তব্য দেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাবেক ছাত্রলীগ নেতা নূরে আলম সিদ্দিকী তেনজিং।

এ সময় কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সিয়াম রহমান, দপ্তর সম্পাদক মেফতাহুল পান্থ, উপ-প্রচার সম্পাদক বিএম জবল ই রহমত, উপ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মামুন আলী, উপ-দপ্তর সম্পাদক তানবীর আহমেদ স্বাধীন উপস্থিত ছিলেন। অনুষ্ঠান বোদা পৌর সভার এক হাজার পাঁচশজনের মাঝে কম্বল বিতরণ করা হয়। বিকালে তিনি দেবীগঞ্জে পৌরসভার এক হাজার পাঁচশজনের মাঝে উপহার হিসেবে কম্বল বিতরণ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে