বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ঢাকা ছাড়া সারাদেশে আজ শান্তি সমাবেশ করবে আ'লীগ

যাযাদি রিপোর্ট
  ৩০ জানুয়ারি ২০২৪, ০০:০০
ঢাকা ছাড়া সারাদেশে আজ শান্তি সমাবেশ করবে আ'লীগ

ঢাকা ছাড়া সারাদেশে সব মহানগর, জেলা ও উপজেলায় আজ শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন সমাবেশ করবে ক্ষমতাসীন আওয়ামী লীগ। রাজধানীতে আজ এই কর্মসূচি পালনের কথা থাকলেও তা স্থগিত করা হয়েছে।

গত শনিবার এক সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সারাদেশে সমাবেশ করার ঘোষণা দেন। সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, '৩০ জানুয়ারি শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন সমাবেশ হবে সব মহানগর, জেলা ও উপজেলায়। সেদিন আপনারা লাল সবুজ পতাকা হাতে গণতন্ত্র, শান্তি ও উন্নয়ন কীভাবে হবে, সেই কথা বলবেন।

সারাদেশে আমাদের নেতা-কর্মীরা পাহারায় থাকবেন।'

এদিকে সোমবার ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় মঙ্গলবারের 'শান্তি ও গণতন্ত্র' কর্মসূচি স্থগিত করা হয়েছে। দপ্তর সম্পাদক প্রলয় সমদ্দার বাপ্পির দেওয়া বিজ্ঞপ্তিতে বলা হয়, অনিবার্য কারণবশত ৩০ জানুয়ারি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের 'শান্তি ও গণতন্ত্র' সমাবেশটি সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে স্থগিত করা হয়েছে। পরবর্তী কার্যসূচি বিস্তারিত জানিয়ে দেওয়া হবে।

ঢাকায় কর্মসূচি স্থগিত হলেও এর বাইরে সারাদেশে সব মহানগর, জেলা ও উপজেলায় শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন সমাবেশ হবে বলে জানান আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক সায়েম খান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে