রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

শাহানারা বেগম

রামগতি (লক্ষ্ণীপুর) প্রতিনিধি
  ২৯ জানুয়ারি ২০২৪, ০০:০০
শাহানারা বেগম

বিশিষ্ট আলেমে দ্বীন আলেকজান্ডার কামিল মাদ্রাসার সাবেক প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মরহুম মাওলানা আবদুস শহীদের সহধর্মিণী এবং বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ডা. রিদওয়ান উল্যাহ শাহিদীর মা শাহানারা বেগম (৯২) রোববার সকালে ঢাকার ছেলের বাসায় ইন্তেকাল করেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ৬ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমার আত্মার মাগফিরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক সংসদ সদস্য এবিএম আশরাফ উদ্দিন নিজান, রামগতি পৌরসভার মেয়র এম মেজবাহ উদ্দিন, লক্ষ্ণীপুর জেলা জামায়াতের আমির মাস্টার রুহুল আমিন ভূইয়া, নায়েবে আমির এআর হাফিজ উলস্নাহ, রামগতি উপজেলা আমির মাওলানা আবদুর রহিম, পৌর আমির মাওলানা আবুল খায়ের মোহাম্মদ মোছলেহ উদ্দিন, উপজেলা বিএনপির সভাপতি মো. জামাল উদ্দিন, আলেকজান্ডার কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা তৈয়ব আলী ও কমলনগর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান জামায়াত নেতা মাওলানা হুমায়ুন কবির।

মরহুমার মরদেহ রোববার বিকালে লক্ষ্ণীপুরের রামগতি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে স্বামীর কবরের পাশে সমাহিত করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে