শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শোক সংবাদ

নতুনধারা
  ০২ ডিসেম্বর ২০২০, ০০:০০

আবুল ফজল মাস্টার

শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল মাস্টার (৭০) সোমবার সন্ধ্যা ৭টায় ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার বাদ জোহর শরীয়তপুর কেন্দ্রীয় ঈদগা মাঠে প্রথম ও বাদ আসর সদর উপজেলার ডোমসার জগৎচন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে ডোমসার ইউনিয়নের কোয়ারপুর গ্রামের পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তার মরদেহ দাফন করা হয়েছে।

এর আগে মরহুমের প্রতি মুক্তিযোদ্ধাসহ সব স্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মরদেহ রাখা হয়। তার মৃতু্যতে পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন গভীর শোক প্রকাশ করেছেন। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। ১৯৭৭ থেকে ২০০৩ সাল পর্যন্ত পাঁচবার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

ম শরীয়তপুর প্রতিনিধি

আব্দুল কুদ্দুস

রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছের বাধেরপাড় গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস (৬৬) সোমবার দুপুরে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি এক ছেলে, দুই মেয়ে এবং স্ত্রী রেখে গেছেন। মঙ্গলবার সকাল ১০টায় হারাগাছ পৌরসভার বাংলাবাজার স্কুল মাঠে নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় স্থানীয় কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়। গার্ড অব অনার প্রদর্শন করেন ইউএনও মোছা. উলফৎ আরা বেগম ও পুলিশের একটি দল।

জানাজায় উপস্থিত ছিলেন পৌর মেয়র হাকিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা সরদার আব্দুল হাকিম, আশরাফুল ইসলাম ফুনু, আবু সিদ্দিক, সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাজেদ আলী, হারাগাছ থানার ওসি রেজাউল করিম প্রমুখ।

ম কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে