শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শোক সংবাদ

নতুনধারা
  ৩০ নভেম্বর ২০২০, ০০:০০

কফিল উদ্দিন

গাজীপুরের কালিয়াকৈরের চা বাগান এলাকার বীর মুক্তিযোদ্ধা কফিল উদ্দিন (৬৭) রোববার সকালে এনাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বেশ কিছু দিন যাবৎ নানা রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই কন্যা রেখে গেছেন।

সোনাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কাজী ছাইয়েদুল আলম উচ্চ বিদ্যালয় মাঠে বিকেল পৌনে ৫টায় যথাযোগ্য রাষ্ট্রীয় মর্যাদা প্রদান ও নামাজে জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। উপজেলার বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, স্কুল-কলেজের ছাত্রসহ সহস্রাধিক লোক তার নামাজে জানাজায় শরিক হয়ে বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

ম কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

নুর মোহাম্মাদ

আদমদীঘির পোওতা গ্রামের বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মাদ (৭৫) শনিবার বিকাল ৩টায় ইন্তেকাল করেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী ও দুই মেয়ে রেখে গেলেন।

রোববার বেলা ১১টায় মরহুমের নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক গোরস্থানে তার লাশ দাফন করা হয়। নামাজে জানাজায় সহকারী কমিশনার (ভূমি) মাহবুবা হক, ওসি জালাল উদ্দীন, পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হামিদসহ বহু গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

ম আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে