শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
পৌর নির্বাচন

আজ শুরু হচ্ছে বিএনপির মনোনয়ন ফরম বিতরণ

ম যাযাদি রিপোর্ট
  ২৪ নভেম্বর ২০২০, ০০:০০

আগামী ২৮ ডিসেম্বরের অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন ইচ্ছুক প্রার্থীদের কাছে আজ মঙ্গলবার থেকে আবেদন ফরম বিতরণ শুরু করবে বিএনপি। সোমবার কেন্দ্রীয় দপ্তরে দায়িত্বে থাকা দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

দলীয় তফসিল অনুযায়ী মনোনয়ন ইচ্ছুক প্রার্থীদের আজ ২৪ নভেম্মর মঙ্গলবার থেকে ২৯ নভেম্বর পর্যন্ত গুলশানে চেয়ারপারসনের কার্যালয় অথবা জেলা কার্যালয় থেকে কেন্দ্র কর্তৃক নির্ধারিত আবেদন ফরম সংগ্রহ করে দলের দেওয়া নির্দেশনা ও শর্তাবলি অনুযায়ী পূরণ করে গুলশান অফিসে জমা দিতে হবে।

প্রথম পর্যায়ে পঞ্চগড়, পটুয়াখালীর কুয়াকাটা, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ, বরিশালের উজিরপুর, দিনাজপুরের ফুলবাড়ী, বাকেরগঞ্জ, রংপুরের বদরগঞ্জ, ময়মনসিংহের গফরগাঁও, কুড়িগ্রাম, নেত্রকোনার মদন, রাজশাহীর পুঠিয়া, কাটাখালী, মানিকগঞ্জ, কাটাখালী, ঢাকার ধামরাই, সিরাজগঞ্জের শাহজাদপুর, গাজীপুরের শ্রীপুর, পাবনার চাটমোহর, সুনামগঞ্জের দিরাই, কুষ্টিয়ার খোকসা, মৌলভীবাজারের বড়লেখা, চুয়াডাঙ্গা, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ, খুলনার চালনা, চট্টগ্রামের সীতাকুন্ড ও বরগুনার বেতাগী পৌরসভায় নির্বাচন হবে আগামী ২৮ ডিসেম্বর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে