শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শোক সংবাদ

নতুনধারা
  ২৪ নভেম্বর ২০২০, ০০:০০

আহমেদ হোসেন

দিনাজপুর শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন (৬৪) আর নেই (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার রাত সাড়ে ১২টায় জলঢাকা স্বাস্থ্য কমপেস্নক্সে তিনি মারা যান। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের ১ম নামাজে জানাজা সোমবার বাদ জোহর জলঢাকা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। ২য় জানাজা বাদ আসর কাজিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এরপর পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। প্রফেসর আহমেদ হোসেনের বাড়ি নীলফামারীর জলঢাকা উপজেলার পৌরশহরের কাজিরহাট তিনকদম এলাকায়।

ম জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি

সুলায়মান

ব্রাহ্মণবাড়িয়ায় ফজর নামাজ আদায়রত অবস্থায় একজন ইমামের মৃতু্য হয়েছে। সোমবার পৌর এলাকার কুমারশীল মোড় সংলগ্ন মদিনা মসজিদের ইমাম হাফেজ সুলায়মান (৫৮) মারা যান। তিনি নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়নের গুড়িগ্রামের মরহুম হাজী কফিল উদ্দিন মুন্সীর ছেলে। তিনি দীর্ঘ ৩৫ বছর ধরে মদিনা মসজিদের ইমাম ছিলেন।

মদিনা মসজিদের খাদেম মাওলানা অহিদুজ্জামান বলেন, সোমবার ভোরে ফজর নামাজের ইমামতি করার সময় শ্বাসকষ্ট অনুভব করলে মেহরাব থেকে সরে দাঁড়ান তিনি। পরে মুসলিস্নদের সঙ্গে ফজর জামাতে নামাজ আদায় করা অবস্থায় তিনি অসুস্থ হন। নামাজ শেষে তাকে মসজিদসংলগ্ন আল-খিদমা ক্লিনিকে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সোমবার বাদ জোহর শহরের লোকনাথ উদ্যান (টেংকেরপাড়) জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে শহরের পূর্ব মেড্ডা তিতাসপাড়া জামিয়া ইসলামিয়া সুলায়মানিয়া মাদ্রাসা প্রাঙ্গণে তার লাশ দাফন করা হয়।

ম স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

রাহেলা খাতুন

পরিবেশবাদী ও সাংস্কৃতিক কর্মী অহিদুর রহমানের মা ও স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত সাহিত্যিক গোলাম সামদানী কোরাইশীর ছোট বোন মোছা. রাহেলা খাতুন (৮৮) শনিবার বিকালে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার কাউরাট গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ছয় ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। রোববার সকালে মরহুমার গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

ম স্টাফ রিপোর্টার, নেত্রকোনা

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে