শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

চুয়াডাঙ্গায় ৪ ভুয়া পুলিশ আটক

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা
  ২৭ অক্টোবর ২০২০, ০০:০০

রাতে গভীর নির্জন মাঠ বা সড়কে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি ও ছিনতাইসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ডের অভিযোগে দর্শনা পুলিশের হাতে ৪ ভুয়া পুলিশ আটক হয়েছে। এদের বিরুদ্ধে থানায় হয়েছে মামলা। দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহব্বুর রহমান কাজলের নির্দেশে শনিবার রাত দেড়টার দিকে এসআই শরিফুল ইসলাম, এএসআই মহিউদ্দিন ও আনোয়ার হোসেন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান দামুড়হুদার কুড়ুলগাছি ইউনিয়নের সদাবরি বিলধারের সড়কে। এ সময় নির্জন ওই সড়ক থেকে আটক করে ৪ জনকে। এরা হচ্ছে- কুড়ুলগাছি গ্রামের আশা বিশ্বাসের ছেলে রানা বিশ্বাস (৩০), আব্দুল মোতালেবের ছেলে মাসুদ রানা (৩৫), আশরাফ উদ্দিনের ছেলে মানিক (২২) ও হাবিবুর রহমানের ছেলে ইকরামুল হক (২০)। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, এরা বেশ কয়েকদিন ধরে গভীর রাতে নির্জন ওই সড়কে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে হাতে টর্চলাইট, বাঁশি ও লাঠি নিয়ে পথচারীদের গতিরোধ করে চরমভাবে হয়রানি করে।

এছাড়া তাদের বিরুদ্ধে চোরাকারবারি, ছিনতাই ও প্রতারণাসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ডের অভিযোগ রয়েছে। এ ঘটনায় এসআই শরিফুল ইসলাম বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে দর্শনা থানায় মামলা দায়ের করেছেন। আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<116706 and publish = 1 order by id desc limit 3' at line 1