logo
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ ১১ আশ্বিন ১৪২৭

  বিনোদন রিপোর্ট   ১১ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

রাজনীতিতে নামছেন মৌসুমী!

রাজনীতিতে নামছেন মৌসুমী!
মৌসুমী
রাজনীতির খাতায় নাম লেখাচ্ছেন ঢাকাই ছবির প্রিয়দর্শিনীখ্যাত অভিনেত্রী মৌসুমী- দীর্ঘদিন ধরেই এমন খবর শোনা যাচ্ছে। বিশেষ করে গত জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরম কেনার পর থেকেই খবরটি ঘনীভূত হতে থাকে। সর্বশেষ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করা রাজনীতিতে সম্পৃক্ত হওয়ার পূর্বাভাস বলে মন্তব্য করেছিলেন অনেকে। যদিও এসব বিষয়ে কখনও মুখ খোলেননি মৌসুমী, তবে এবার যেন রাজনীতিতে নামার বিষয়টি অনেকটাই স্পষ্ট করলেন তিনি।

হঠাৎ করে সোমবার রাতে মৌসুমীর আমন্ত্রণে সাড়া দিয়ে তার বাসায় হাজির হয়েছিলেন ছাত্রলীগ ও ডাকসুর একঝাঁক নেতাকর্মী। মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানি এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, একটি ঘরোয়া আড্ডার আয়োজন করেছিলেন মৌসুমী। সেখানে আমন্ত্রণ পেয়ে ছুটে এসেছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তর সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কাদের খান, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ডাকসুর সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, সহ-সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, বাংলাদেশ ছাত্রলীগের উপ-সম্পাদক মাজহারুল ইসলাম শয়ন, তিলোত্তমা শিকদার, ইশরাত জাহান নূর ইভাসহ অনেক নেতৃবৃন্দ। এছাড়া ঢাকা মহানগর উত্তরের যুগ্ম-সাধারণ সম্পাদক কাদের খানসহ আরও অনেক নেতাও উপস্থিত ছিলেন।

তবে রাজনীতি নিয়ে গণমাধ্যমকে এখনও কিছু জানাতে চাচ্ছন না মৌসুমী। সময় হলেই বিষয়টি মিডিয়ার কাছে পরিষ্কার করবেন বলে জানিয়েছেন তিনি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে