বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭

হিন্দি বলে বিতর্কে শাকিব খান

হিন্দি বলে বিতর্কে শাকিব খান

আবুধাবিতে বসেছে ছোট সংস্করণের ক্রিকেট 'টি টেন' লীগ। বৃহস্পতিবার বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হয়েছে এবারের আসর। উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতান ভারত ও পাকিস্তানের তারকারা। বাংলাদেশ থেকে উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চে ওঠেন শাকিব খান। তবে শাকিব খানকে নিয়ে চলছে সমালোচনা। শাকিব খান মঞ্চে ওঠার পর সেখানে উপস্থিত কিছু বাংলাদেশি প্রবাসী দর্শক হাততালি দিয়ে তাকে বরণ করে নেয়। গানের সাথে নাচের পারফর্মেন্স দেখে তারা কিছুক্ষণ পর পর শাকিব খানের নাম ধরে চিৎকার করেছেন। মঞ্চে পারফর্মেন্স শেষে শাকিব খান তার অনুভূতি জানাতে গিয়ে ভাঙা ভাঙা ইংরেজিতে কথা বলেন। এমনকি এক লাইন ভাঙা ইংরেজিতে কথা বলে হিন্দি ভাষায় কথা বলা শুরু করে দেন। এখান থেকেই মূলত সমালোচনা শুরু হয়।

ইংরেজির কাছে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের এমন অসহায় আত্মসমার্পণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেই ভিডিও তারা শেয়ার করে বলছেন, শাকিব খান বাংলাদেশকে লজ্জায় ফেলে দিয়েছে। চলচ্চিত্রের বিভিন্ন গ্রম্নপগুলোতে কেউ কেউ তাকে কাঠগড়ায় দাঁড় করাচ্ছেন।

তবে এর বিপরীত চিত্রও আছে। অনেক শাকিবভক্ত মনে করছেন, আবুধাবিতে 'টি টেন' লীগের উদ্বোধনীতে শাকিব খানের অংশগ্রহণ বাংলাদেশের জন্য গর্বের।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে