রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

বিচিত্র সময়ে দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক
  ২৭ জুলাই ২০২৪, ০০:০০
বিচিত্র সময়ে দীপিকা পাড়ুকোন

বলিউডের লাস্যময়ী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। দেখতে দেখতে ক্যারিয়ারের দেড় দশক পার করে দিয়েছেন এই বলিউড অভিনেত্রী। এই দেড় দশকে অনেক উত্থানের ঘটনা ঘটেছে তার ক্যারিয়ারে। বলিউডের গন্ডি পেরিয়ে অভিনয় করেছেন হলিউডের সিনেমায়ও। বর্তমানে দীপিকা অভিনীত কল্কি সিনেমাটি ব্যবসায়িক দিক থেকে ভারতীয় চলচ্চিত্রশিল্পের অনেক রেকর্ড ভেঙে দুরন্ত গতিতে এগিয়ে চলছে সাফল্যের সঙ্গে। যদিও ছবিটির সিকু্যয়ালে কোনো এক রহস্যময় কারণে বাদ দেওয়া হয়েছে দীপিকাকে।

তবে এসব নিয়ে আপাতত ভাবছেন না এই অভিনেত্রী। বর্তমানে বিচিত্র এক সময় পার করছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। প্রথমবার মা হওয়া বলে কথা। এ কারণে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন এই বলিউড ও হলিউডের লাস্যময়ী অভিনেত্রী। গর্ভবতী অবস্থায়ও বেশ কিছুদিন সিনেমার শুটিং করলেও এখন শুটিং থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন। বছরখানেক সব ধরনের শুটিং থেকে নিজেকে গুটিয়ে রাখবেন বলে সাফ জানিয়ে দিয়েছেন দীপিকা। বর্তমানে স্বামী বলিউড অভিনেতা রণবীর সিং ও তার পরিবারের সঙ্গেই একান্ত সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী।

সেপ্টেম্বরেই নতুন অতিথি আসছে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের সংসারে। গত ২৯ ফেব্রম্নয়ারি প্রথম তারা সুখবর প্রকাশ করেন। অনেকের ধারণা ছিল, ছয় মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রী। আবার এক দলের দাবি, সারোগেসির মাধ্যমে সন্তান নিচ্ছেন রণবীর-দীপিকা। তবে এখনো পর্যন্ত দীপিকাকে দেখে বোঝার উপায় নেই যে, তিনি মা হতে চলেছেন। তার নির্মেদ, সুঠাম শরীরে মেদের লেশমাত্র নেই।

সাধারণত অন্তঃসত্ত্বা থাকাকালীন ওজন বৃদ্ধি পায়

মেয়েদের। তবে এ ক্ষেত্রে দীপিকা ব্যতিক্রম।

সম্প্রতি নিজের নামের পাশে আরও একটি খেতাব জুড়ে গেছে দীপিকার। 'গেস্নাবাল ডিসরাপ্টারস ২০২৪'-এর তালিকায় জায়গা করে নিয়েছেন দীপিকা। প্রথম ভারতীয় তারকা হিসেবে এই অনন্য অর্জন তার।

দীপিকা পাড়ুকোন গত দুই বছরে শুধু বক্স অফিসেই বিস্ফোরণ ঘটাননি, তিনি অনেক জায়গায় ভারতের প্রতিনিধিত্বও করেছেন। ফিফা বিশ্বকাপ ফুটবলের সমাপনী মঞ্চেও ভারতের হয়ে হাজির ছিলেন এই অভিনেত্রী। বর্তমানে ভারতীয় অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে প্রভাবশালী ও বিশ্বসেরা ব্র্যান্ডগুলোর অ্যাম্বাসাডর হিসেবেও কাজ করে যাচ্ছেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে