রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সম্পত্তিতে বচ্চন পরিবারকে চ্যালেঞ্জ ঐশ্বরিয়ার!

বিনোদন ডেস্ক
  ২৫ জুলাই ২০২৪, ০০:০০
সম্পত্তিতে বচ্চন পরিবারকে চ্যালেঞ্জ ঐশ্বরিয়ার!

সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। বলিউডেরও এক সময়ের শীর্ষ অভিনেত্রী তিনি। যার রূপে, গুণে ঘায়েল ছিল লাখো তরুণ-যুবক। বর্তমানে পর্দায় সেভাবে ব্যস্ত না থাকলেও সম্পত্তির দিক থেকে ঐশ্বরিয়াই নাকি ভারতের সবচেয়ে ধনী নায়িকাদের একজন। নাহ, তার বচ্চন পরিবারকে দরকার নেই। অন্তত, টাকা-পয়সার ক্ষেত্রে তো নয়ই। তাই তো বচ্চন পরিবার থেকে সমস্ত শিকড় টেনে ছিঁড়ে ফেলে একেবারে বেরিয়ে আসতে প্রস্তুত ঐশ্বরিয়া রায়। আর সে কারণেই যেন নিজের সম্পত্তি নিয়ে ডঙ্কা বাজিয়ে ফেললেন জুনিয়র বচ্চন ঘরনি। বচ্চন পরিবারকে রীতিমতো চ্যালেঞ্জের মুখে ফেললেন ঐশ্বরিয়া রাই।

বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সম্প্রতি এক সংবাদমাধ্যমে নিজের সম্পত্তির খতিয়ান দিয়েছেন ঐশ্বর্য। রিপোর্ট অনুযায়ী, ২৫ বছর ধরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করার পর ঐশ্বরিয়া সম্পত্তির পরিমাণ প্রায় ৮৬২ কোটি টাকা। যার মধ্যে রয়েছে এ অভিনেত্রীর দুবাইয়ের বাড়িও।

তথ্য অনুযায়ী, ঐশ্বরিয়া প্রতিটি ছবিতে অভিনয়ের জন্য পারিশ্রমিক হিসেবে পান ১০ কোটি টাকা। এ ছাড়া বেশকিছু জনপ্রিয় ব্র্যান্ডের পাশাপাশি বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। যার পারিশ্রমিক ৭ থেকে ৮ কোটি টাকা। বলিউডে এমনিতেই অভিষেক ও ঐশ্বরিয়ার বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে সরব। তার মধ্যেই ঐশ্বরিয়ার সম্পত্তির পরিমাণের খবর সামনে আসায় আরও বেশি হইচই শুরু হয়ে গিয়েছে বলিপাড়ায়। বচ্চন পরিবারে ফাটল ধরার খবর নতুন নয়! মাসখানেক ধরেই অভিষেক-ঐশ্বরিয়ার বিবাহ বিচ্ছেদের জল্পনা তুঙ্গে। শোনা যায়, ননদ শ্বেতা ও শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে কোন্দলের জন্যই নাকি ঐশ্বর্য রাই বচ্চন বাড়ি ছাড়তে বাধ্য হয়েছেন। বলিপাড়ার অন্দরে মাসখানেক ধরেই এমন গুঞ্জন। সম্পত্তির জেরেই নাকি এমন বিবাদ! জুনিয়র দম্পতিও একাধিক অনুষ্ঠানে আলাদা উপস্থিতিতে সেই গুঞ্জনের পালে হাওয়া দিয়েছেন। সম্প্রতি অভিষেক বচ্চনের এক প্রতিক্রিয়া নিয়ে ডিভোর্সের জল্পনা আরও বাড়িয়েছে। একাংশের ধারণা, দাম্পত্য ভাঙার পোস্টে লাইক ঠুকে জুনিয়র বচ্চন সম্ভবত সিলমোহরই বসিয়েছেন বিবাহ বিচ্ছেদের খবরে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে