রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

এমন অ্যাকশন আগে কখনো করিনি ..... সাবিলা নূর

বিনোদন রিপোর্ট
  ০৮ জুন ২০২৪, ০০:০০
এমন অ্যাকশন আগে কখনো করিনি ..... সাবিলা নূর

আগামী ঈদুল আজহায় দর্শকদের বিনোদিত করতে হইচই আনছে নতুন এক সিরিজ। শিহাব শাহীনের পরিচালনায় এ সিরিজটির নাম 'গোলাম মামুন'। যার নাম-ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। সেই সঙ্গে এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সাবিলা নূরকে। আগামী ১৩ জুন থেকে হইচইতে স্ট্রিম হবে 'গোলাম মামুন'। গত রোববার বিকালে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট কনভেনশন হলে হয়ে গেল এই সিরিজের ট্রেলার মুক্তির অনুষ্ঠান। যেখানে উপস্থিত ছিলেন সিরিজের অভিনয় শিল্পী, পরিচালক, কলাকুশলী, সাংবাদিকসহ আরও অনেকে। জিয়াউল ফারুক অপূর্ব সিরিজটির মুক্তি নিয়ে বেশ উৎসাহিত। তিনি বলেন, আমি সব সময় যে ধরনের চরিত্রে অভিনয় করি সেগুলো থেকে গোলাম মামুন খুবই ভিন্ন ধরনের চরিত্র। ট্রেলারে শুধু একটু ঝলক পাবেন আমার চরিত্রের।

সিরিজটি রিলিজের আগেই আমি এর থেকে বেশি কিছু বলব না। তবে এতটুকু বলতে পারি যেভাবে গোলাম মামুনের গল্প বলা হয়েছে দর্শক তা দেখে পছন্দ করবে অবশ্যই। সাবিলা নূর বলেন, সিরিজে আমি রাহী চরিত্রে কাজ করেছি। চরিত্রটার জন্য আমাকে বেশ পরিশ্রম করতে হয়েছে। যেহেতু এটা একেবারেই নতুন একটা অভিজ্ঞতা, তাই বেশ চ্যালেঞ্জিং ছিল। সেই সঙ্গে অ্যাকশনেরও কিছু প্রস্তুতি নিতে হয়েছিল। এখানে এমন কিছু অ্যাকশন দৃশ্য আছে যেগুলো আমি আগে কখনো করিনি। দর্শক সিরিজটা দেখলে সেটা আন্দাজ করতে পারবেন বলে আশা করছি।

হইচই এ প্রথমবারের মতো কাজ করলেন শিহাব শাহীন। তিনি বলেন, 'আমি এই সিরিজটার মাধ্যমে সমাজের কোনো সঙ্গতি-অসঙ্গতি তুলে ধরতে চাইনি। একই পরিস্থিতিতে পুরুষ ও নারীর স্ট্রাগলের ভিন্নতার কথা খুব সাধারণভাবে বলতে চেয়েছি। ট্রেলারটি দেখে দর্শকের উৎসাহ-প্রত্যাশা বাড়াবে।' নির্মাতা এটাও জানান, এখানে আমি একজন পুলিশ কর্মকর্তা গোলাম মামুনকে তুলে ধরেছি। কোনো তারকার জীবন-মৃতু্য নয়। এর আগে 'সিন্ডিকেট' সিরিজের নাসির উদ্দিন খানকে নিয়ে স্পিন অব সিরিজ 'মাইসেলফ অ্যালেন স্বপন' নির্মাণ করে তুলকালাম বাধিয়ে দিয়েছিলেন শিহাব শাহীন।

অপূর্ব, সাবিলা ছাড়াও এতে ইমতিয়াজ বর্ষণ, মাসুম বাশার, শারলিন ফারজানা, শরীফ সিরাজ, নাজমুস সাকিব, নাফিজ, রাশেদ মামুন, সুষমা সরকার, দীপক কুমার গোস্বামীসহ আরও অনেকে অভিনয় করেছেন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে