রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

নবদম্পতিকে কেন্দ্র করে ঈদের 'আনন্দমেলা'

বিনোদন রিপোর্ট
  ০৮ জুন ২০২৪, ০০:০০
নবদম্পতিকে কেন্দ্র করে ঈদের 'আনন্দমেলা'

প্রতিবারের মতো এবার ঈদ উপলক্ষেও তৈরি হয়েছে বিটিভির ম্যাগাজিন অনুষ্ঠান 'আনন্দমেলা'। এবার আনন্দমেলা সেজেছে ভিন্ন আঙ্গিকে। যেখানে নবদম্পতি হিসেবে উপস্থাপনা করছেন সাজু খাদেম ও রুকাইয়া জাহান চমক। তাদের বিবাহোত্তর অনুষ্ঠানে হাজির হয়ে নাচে-গান-আড্ডায় মেতে উঠবেন শোবিজের একঝাঁক জনপ্রিয় মুখ।

পুরো আয়োজন সাজানো হয়েছে সাজু ও চমকের বিয়েকে কেন্দ্র করে। বিয়েবাড়ির আদলে সেট নির্মাণ করে শুটিং করা হয়েছে। দেখা যাবে সাজু খাদেমের বিয়েতে এসে খুনসুটি ও আড্ডায় মেতে ওঠেন অভিনেতা পলাশ ও ইভানা। এরপর খলনায়ক মিশা সওদাগরের উপস্থিতি সবাইকে ভীত করে তোলে! দর্শকদের সঙ্গে নাটিকাতেও অংশ নেন তিনি।

মোটিভেশনাল স্পিকার সুলাইমান সুখন এবং কনটেন্ট ক্রিয়েটর ডানা ভাই তাদের সুখী দাম্পত্যের ফর্মুলা শেখান। সংগীতশিল্পী কনা, শফি মন্ডল ও মাহতিম সাকিব বিয়েবাড়ির অনুষ্ঠানে গান পরিবেশন করেন। আতিয়া আনিসাও পরিবেশন করেন তার জনপ্রিয় গান চলো নিরালায়। যমজ দুই ভাই দিব্য ও সৌম্য আসেন ওই বিয়ের দাওয়াতে। যমজ হওয়ার বিড়ম্বনায় পড়তে হয় তাদের। সেই সঙ্গে একটি কুইজ শোতেও অংশ নেন তারা। নারী ক্রিকেটের প্রথম অধিনায়ক সালমা খাতুন ও আইসিসি স্বীকৃত প্রথম বাংলাদেশি নারী আম্পায়ার জেসি আসেন সাজু-চমকের বিয়েতে। আড্ডার পাশাপাশি তারাও অংশ নেন ক্রিকেট ম্যাচে।

অভিনেতা অপূর্ব ও পরিচালক শিহাব শাহীন এসেছিলেন তাদের আপকামিং ওয়েব সিরিজ 'গোলাম মামুন' নিয়ে কথা বলতে। নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ, আবুল হায়াত, দিলারা জামান এবং ওয়াহিদা জলি এসেছিলেন তাদের বিয়ে ও বিবাহিত জীবনের নানান ঘটনা-দর্শন জানাতে। চিত্রনায়িকা পুজা চেরী দেখা যাবে তার সিনেমার বিভিন্ন জনপ্রিয় গানের সঙ্গে নৃত্য পরিবেশন করতে। জলের গানের পরিবেশনার মধ্য দিয়ে শেষ হয় বিয়েবাড়ির অনুষ্ঠান তথা এবারের আনন্দমেলা। মো. মাহফুজার রহমান, মাছুদ এ হাসান ও মো. হাসান রিয়াদের প্রযোজনায় আনন্দমেলা প্রচার হবে ঈদুল আজহার দিন বিটিভিতে রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে