রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

বলিউড মাতাচ্ছেন নবাগত নায়িকারা

বিনোদন ডেস্ক
  ০৮ জুন ২০২৪, ০০:০০
বলিউড মাতাচ্ছেন নবাগত নায়িকারা

বলিউড মাতাচ্ছেন নবাগত নায়িকারা। একদিকে সৌন্দর্য, অন্যদিকে দক্ষ অভিনয় দিয়ে সহজেই তারা মন কাড়েন দর্শক-নির্মাতাদের। বলিউডে জোয়ার জাগানো নায়িকাদের মধ্যে উলেস্নখযোগ্য কয়েকজন হলো- ইয়ামি গৌতম, রাকুল প্রীত সিং, পূজা হেগড়ে, সারা আলী খান, জাহ্নবী কাপুর, দিশা পাটানি, তাপসী পান্নু।

ইয়ামি গৌতম : ২০২১ সালে আটটি সিনেমা নিয়ে বলিউডযাত্রা করেন সুন্দরী ইয়ামি গৌতম। এ সিনেমাগুলোতে তিনি শিক্ষক, খলনায়ক থেকে শুরু করে বিভিন্ন রকমের চরিত্র করেছেন। এসব ছবির মধ্যে ছিল 'দাশভি', 'ভূত পুলিশ', 'ভিকি ডোনার', 'বালা', 'উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক', 'কাবিল' ইত্যাদি। দর্শক নজরকাড়া এ নায়িকার সম্প্রতি মুক্তি পেয়েছে 'বড় মিয়া ছোটো মিয়া' সিনেমা।

সারা আলী খান : বাবা বলিউড অভিনেতা সাইফ আলী খান এবং মা অমৃতা সিং। ২০১৮ সালে 'কেদারনাথ' দিয়ে বলিউডে অভিষেক হয় সারার। বর্তমানে বলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ তিনি। সারা মানে সুন্দরী, সারা মানে দুরন্ত ফিগার। কিন্তু কয়েক বছর আগেও এমনটা ছিল না। তখন সারা ছিলেন যথেষ্ট মোটা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন তিনি। ভিডিওর ওই মহিলাই যে আজকের সারা, তা সহজে কেউ বিশ্বাস করতে পারেননি।

দিশা পাটানি : ২০১৫ সালে 'লোফার' ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় দিশার। তবে তিনি আলোচনায় আসেন 'এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি'তে অভিনয় করে। ২০১৮ সালে মুক্তি পাওয়া 'বাঘি ২' ছবিটিও বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। গত বছর দিশা অভিনীত 'ভারত' প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এতে সুপারস্টার সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি।

জাহ্নবী কাপুর : মারাঠি ছবি 'সাইরাত'-এর হিন্দি সংস্করণ 'ধাড়াক' দিয়ে অভিষেক হয় জাহ্নবীর। এতে তার বিপরীতে অভিনয় করেন নবাগত ঈশান খাট্টার। এর পর থেকে শ্রীদেবীকন্যার সঙ্গে হরহামেশাই দেখা যায় শহীদ কাপুরের আদরের সৎ ভাইকে। সম্প্রতি 'কফি উইথ করণ' শোতে অর্জুনের সঙ্গে জুটি বেঁধে এসেছিলেন জাহ্নবী। ইশান আসেন শহীদের সঙ্গে। দুই ভাইকে সঞ্চালক করণের স্বভাবসুলভ জিজ্ঞাসা ছিল, ইশান-জাহ্নবী কী ডেট করছেন? দুই ভাইয়ের গড়পড়তা উত্তর- ঠিক জানি না, তবে দুজনকে একে অপরের আশপাশে সব সময় দেখি! তবে কি তারা তারা প্রেমে পড়েছেন? এমন গুঞ্জন বি-টাউনে চলছে বেশ কিছুদিন ধরেই। যদিও জাহ্নবী বাকিদের মতোই বলে আসছেন, 'উই আর জাস্ট ফ্রেন্ডস'!

তাপসী পান্নু : তাপসী পান্নু হিন্দি, তেলেগু, মালায়লাম এবং তামিল চলচ্চিত্রে কাজ করেন। তেলেগু ছবি 'ঝুম্মান্দি নাদাম' দিয়ে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন এবং হিন্দি সিনেমা 'চশমে বদ্দুর' দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন। পরবর্তী সময়ে একে একে সব আলোচিত ছবিতে অভিনয় করে লাইম লাইটে আসেন।

রাকুল প্রীত সিং : রাকুলও বেশ কয়েক বছর ধরেই দক্ষিণী সিনেমায় দারুণ সফল। অজয় দেবগনের সঙ্গে তার হিন্দি 'দে দে পেয়ার দে'ও হিট করেছিল। এ সাফল্য তাকে একসঙ্গে অনেক হিন্দি ছবি পাইয়ে দিয়েছে। তার ছবিগুলোর মধ্যে রয়েছে 'মে ডে', 'অ্যাটাক', 'সিমলা মির্চি', 'মারজাওয়া', 'ডক্টর জি'।

পূজা হেগড়ে : 'মহেঞ্জোদারো' ডাহা ফ্লপ হয়েছিল। পূজা হেগড়ের প্রথম হিন্দি ছবি এটি। তারপরও তিনি কাজ করেন 'কাভি ঈদ কাভি দিওয়ালি' এবং 'সার্কাস', 'রাধে শ্যাম', 'মোস্ট এলিজেবল ব্যাচেলর'সহ বেশ কটি ছবিতে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে