রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

এক দশক পর ইমন সাহা

বিনোদন রিপোর্ট
  ০৭ জুন ২০২৪, ০০:০০
এক দশক পর ইমন সাহা

প্রবাসে থেকেও সঙ্গীত পরিচালক ইমন সাহা সিনেমায় এখনো নিয়মিত। তবে নাটকের কাজে আজকাল একদমই পাওয়া যায় না তাকে। এবারের ঈদে সেই অভাব পূর্ণ করতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই শিল্পী।

প্রায় এক দশক পর ফের নাটকের জন্য গান তৈরি করলেন ইমন সাহা। ঈদের বিশেষ এই নাটকটির নাম 'ঈদ ভ্যাকেশন'। গানটি লিখেছেন 'চলো নিরালায়' খ্যাত গীতিকবি জনি হক, আর কণ্ঠও দিয়েছেন একই গানের শিল্পী অয়ন ও আনিসা।

গীতিকবি জনি হক জানান, 'আমি যত দূর জেনেছি প্রায় ১০ বছর পর ইমন দাদা নাটকের জন্য গান করলেন। সেই গানের কথা আমি লিখেছি। এটা ভালো লাগার বিষয়। আরও ভালো লাগছে গানটিতে কণ্ঠ দিয়েছেন অয়ন-আনিসা। যাদের কণ্ঠে আমার লেখা 'চলো নিরালায়' তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। আশা করছি নাটকের গানটিও সবার ভালো লাগবে।'

'ঈদ ভ্যাকেশন' নাটকের চিত্রনাট্য ও পরিচালনা করেছন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এতে অভিনয় করেছেন খায়রুল বাসার ও কেয়া পায়েল। ঈদ উপলক্ষে সিনেমাওয়ালার ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে নাটকটি।

বলা দরকার, এর আগে 'শ্যামা কাব্য' সিনেমায় ইমন সাহার সুর-সঙ্গীতে একটি গান গেয়েছেন অয়ন ও আনিসা। নাটকের জন্য এই ত্রয়ী এবারই প্রথম একসঙ্গে কাজ করলেন। অন্যদিকে 'পরাণ' সিনেমার 'চলো নিরালায়' গানের পর আবার জনি হকের কথায় কণ্ঠ দিলেন অয়ন ও আনিসা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে