শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

ঈদের নাটকে অর্চিতা স্পর্শিয়া

বিনোদন রিপোর্ট
  ০৫ জুন ২০২৪, ০০:০০
ঈদের নাটকে অর্চিতা স্পর্শিয়া

দর্শকপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার এখন নাটকের কাজ করছেন না বললেই চলে। তার অভিনয়ে শেষ কবে কোন নাটক প্রচার হয়েছে, সেটা খুঁজে বের করা কঠিন হবে। তবে সুখবর হলো, এবারের ঈদে বিশেষ একটি নাটকে হাজির হচ্ছেন এ গস্ন্যামারাস এ অভিনেত্রী। নাটকটির নাম 'নূর'। এতে তার বিপরীতে রয়েছেন এ সময়ের ব্যস্ত অভিনেতা মুশফিক আর ফারহান। তার চেয়ে উলেস্নখযোগ্য বিষয়, এ নাটকে দেখা যাবে ম্যাক্স নামের এক পোষ্য কুকুরকে। যাকে ঘিরে আবর্তিত হবে গল্প।

সিএমভি'র ব্যানারে নাটকটি নির্মাণ করেছেন তৌফিকুল ইসলাম। চিত্রনাট্য করেছেন অবয়ব সিদ্দিকী। নাটকটির গল্প এগিয়ে যায় নূর (ফারহান), রুহি (স্পর্শিয়া) ও ম্যাক্স (কুকুর) এ তিনটি চরিত্রের প্রেম ও বিচ্ছেদের সূত্র ধরে।

নির্মাতা জানান, এতে যেমন প্রেম ও বিচ্ছেদ রয়েছে তেমন আন্ডারওয়ার্ল্ডের কিছু নির্মম বাস্তবতাও উঠে আসবে। থাকছে পোষ্য প্রাণীর প্রতি ভালোবাসার গল্পটাও। প্রযোজক এস কে সাহেদ আলী পাপ্পু জানান, সিএমভি'র ঈদ আয়োজনের অন্যতম বিশেষ নাটক হিসেবে থাকছে 'নূর'। যা ঈদে উন্মুক্ত হচ্ছে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।

এদিকে চলতি বছরের ১৪ ফেব্রম্নয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এ অভিনেত্রী। কক্সবাজারের ইনানি সমুদ্রসৈকতে হয়েছে স্পর্শিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা। খবরটি তিনি নিজেই নিশ্চিত করে জানিয়ে ছিলেন, তার বরের নাম সৈয়দ রিফাত নওঈদ হোসেন। সিলেটের এই যুবক কাজ করছেন একটি বহুজাতিক প্রতিষ্ঠানে। দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে হয়েছে তাদের বিয়ে। এক যুগ আগে বিজ্ঞাপন চিত্রের মডেল হিসেবে শোবিজ যাত্রা শুরু হয় স্পর্শিয়ার। এরপর নাটক ও সিনেমায় কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন। তাকে দেখা গেছে 'নবাব এলএলবি', 'কাঠবিড়ালী', 'আবার বসন্ত' ইত্যাদি সিনেমায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে