শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

সিনেমায় আসছেন মান্নাপুত্র সিয়াম

বিনোদন রিপোর্ট
  ০৪ জুন ২০২৪, ০০:০০
সিনেমায় আসছেন মান্নাপুত্র সিয়াম

ঢাকাই সিনেমার গণমানুষের নায়ক মান্না। দুই যুগেরও বেশি সময় বাংলা চলচ্চিত্রে দাপিয়ে বেড়িয়েছেন তিনি। ক্যারিয়ারে একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন মান্না, যা আজও দাগ কেটে আছে সিনেমাপ্রেমীদের মনে। কিন্তু জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় মান্না ২০০৮ সালের ১৭ ফেব্রম্নয়ারি মাত্র ৪৪ বছর বয়সে পাড়ি জমান না ফেরার দেশে।

প্রয়াত এই জনপ্রিয় নায়কের একমাত্র সন্তান সিয়াম ইলতিমাস। এবার তিনি নাম লেখাতে যাচ্ছেন রুপালি পর্দায়। ঢালিউড সিনেমায় নায়ক হয়েই হাজির হবেন তিনি। চলতি বছরেই ঢালিউডে পা রাখছেন সিয়াম। বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

মান্নাভক্তরা এতদিন ধরে রুপালি পর্দায় সিয়ামকে দেখতে চাইলেও সেই ইচ্ছায় সুর মেলাতে পারেননি সিয়াম। ব্যস্ত ছিলেন পড়াশোনা নিয়ে। তবে এবার পড়াশোনা শেষ হতেই দেশে ফেরার প্রস্তুতি নিয়েছেন তিনি।

চলচ্চিত্রে আসা প্রসঙ্গে সিয়াম বলেন, অনেক বছর ধরেই চলচ্চিত্রপ্রেমীরা আমাকে নায়ক হওয়ার জন্য নানাভাবে অনুরোধ করে আসছিলেন। তাদের জন্যই চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছি।

সিয়াম আরও বলেন, বাবা দেশের নাম্বার ওয়ান তারকা ছিলেন। তার ছেলে হিসেবে আমিও নাম্বার ওয়ান হয়েই চলচ্চিত্রে কাজ করব। আমি পড়াশোনার পাশাপাশি অভিনয়টাও শিখেছি। নিজের অভিনয়ের স্কিলটা বেশ ভালোভাবেই রপ্ত করেছি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে