শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

৩ বছর পর বড় পর্দায় ফিরছেন নাবিলা

বিনোদন রিপোর্ট
  ০৩ জুন ২০২৪, ০০:০০
৩ বছর পর বড় পর্দায় ফিরছেন নাবিলা

'আয়নাবাজি' ছবিতে চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করেন মাসুমা রহমান নাবিলা। অমিতাভ রেজা পরিচালিত প্রথম ছবিতেই তাক লাগিয়ে দেন এ উপস্থাপিকা-অভিনেত্রী। যদিও চলচ্চিত্রে থিতু হননি তিনি। এরপর ২০২১ সালে 'আগস্ট ১৯৭৫' সিনেমায় কাজ করেন। এর আগে বেশকিছু নাটকেও অভিনয় করেন তিনি। তবে বিয়ের পর কাজ কমিয়ে দেন নাবিলা। এবার সবাইকে চমকে দিয়ে ক'দিন আগেই তিনি চুক্তিবদ্ধ হয়ে কাজ শুরু করেন রায়হান রাফি পরিচালিত আসছে ঈদের সিনেমা 'তুফান'-এ। এ ছবিতে তার নায়ক শাকিব খান। আরও রয়েছেন ওপার বাংলার মিমি চক্রবর্তী। ছবির বিশেষ একটি চরিত্রে দেখা যাবে গুণী অভিনেতা চঞ্চল চৌধুরীকেও।

এরইমধ্যে ছবিটির কাজ প্রায় শেষের দিকে। নাবিলা এ ছবির মাধ্যমে প্রায় ৩ বছর পর বড় পর্দায় আসতে চলেছেন। ছবিটি নিয়ে বেশ এক্সাইটেড তিনি। নাবিলা বলেন, বড় বাজেটের সিনেমা। গল্প চমৎকার। আর আমার চরিত্রটিও। সে কারণেই এ সিনেমায় কাজ করা হলো। খুব ভালো একটি টিম ছিল। অনেক ভালোভাবে শুটিং করেছি আমরা। সচরাচর আমি অভিনয় করি না। সেটা নাটক হোক আর সিনেমা। এর আগে মাত্র দু'টি ছবিতে কাজ করেছি। 'আয়নাবাজি'র কথা এখনো মানুষ মনে রেখেছে। তাই চেয়েছি এমন ছবিতে কাজ করতে যেটা দীর্ঘদিন মনে রাখবে মানুষ। 'তুফান' সে রকমই একটি সিনেমা মনে হয়েছে আমার কাছে। আমার বিশ্বাস দর্শকদের ভালো লাগবে ছবিটি।

এদিকে 'তুফান' সিনেমার মুক্তিকে সামনে রেখে কয়েক দিন আগে প্রকাশিত হয় সিনেমাটির 'লাগে উরাধুরা' শিরোনামের একটি গান। পৌনে তিন মিনিটের গানে নেচে-গেয়ে মাত করলেন শাকিব খান ও পশ্চিমবঙ্গের অভিনেত্রী মিমি চক্রবর্তী। সঙ্গে দেখা মিলল গানের সংগীত পরিচালক প্রীতম হাসানের এবং শেষ দৃশ্য 'কাট' নিয়ে হাজির হলেন স্বয়ং পরিচালক রায়হান রাফী। এ গানের কথা লিখেছেন রাসেল মাহমুদ ও শরীফ উদ্দিন। সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান, তার সঙ্গে গানটি গেয়েছেন দেবশ্রী অন্তরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে