শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

ভেঙে গেল অর্জুন-মালাইকার সম্পর্ক

বিনোদন ডেস্ক
  ০২ জুন ২০২৪, ০০:০০
ভেঙে গেল অর্জুন-মালাইকার সম্পর্ক

একদিকে সামাজিক চাপ, অন্যদিকে বয়সের ব্যবধান, ভালোবাসায় কোনোদিকেই ভ্রূক্ষেপ করেননি বলিউড অভিনেতা অর্জুন কাপুর ও অভিনেত্রী-নৃত্যশিল্পী মালাইকা আরোরা। দীর্ঘদিন ধরেই তারা সম্পর্কে জড়িয়ে ছিলেন। তবে বর্তমানে তাদের মধ্যে সম্পর্ক নেই বলে জানা গেছে। একাধিক সূত্র খবরটি নিশ্চিত করেছে পিঙ্কভিলাকে। মালাইকা ও অর্জুন পরস্পরের প্রতি সম্মান রেখেই আলাদা হয়ে গেছেন। একটি সূত্রের ভাষ্য, 'অর্জুন-মালাইকার মধ্যে একটা বিশেষ সম্পর্ক ছিল। আগামীতেও তারা একে-অপরের প্রতি শ্রদ্ধাশীল থাকবেন। পারস্পরিক বোঝাপড়ার মধ্য দিয়েই তারা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তবে বিষয়টি নিয়ে দুজনেই চুপ থাকবেন। কেউ তাদের সম্পর্ক নিয়ে অহেতুক চর্চা করুক, এটা তারা চান না।'

তাদের সম্পর্ক নিয়ে ওই সূত্রটি আরও বলেছে, 'ভালোবাসাময় একটা দীর্ঘ সম্পর্ক ছিল তাদের মধ্যে, কিন্তু সেটা ফুরিয়ে গেছে। তারা প্রত্যাশা করছেন, বিষয়টি উপলব্ধি করে ভক্ত-দর্শক তাদের প্রতি ইতিবাচক মনোভাব রাখবেন।'

সম্পর্ক ভাঙা-গড়া জীবনের একেকটা পর্যায়ে আসতেই থাকে। কিন্তু মাঝপথে যদি থেমে যায় সেই সম্পর্কের গতি? যে কোনো ব্যক্তির জন্যই তা সুখকর নয়। জীবনের ঠিক এমনই একটি মোড়ে এসে পৌঁছেছেন অর্জুন-মালাইকা। তাদের ছয় বছরের প্রেমে ভাঙন! তাদের সম্পর্ক ভাঙার খবরে সরগরম বি-টাউন। গত বছর থেকেই মাঝেমধ্যে এই গুঞ্জন শোনা যাচ্ছিল। এর মাঝে দুই তরফেই সোস্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট বহাল রেখেছিলেন। কেউ শান্তির খোঁজে তো কেউ বা আবার আবর্জনা কটাক্ষে নেটপাড়ায় শোরগোল ফেলছেন! সম্পর্কে ফাটল ধরার মাঝে তৃতীয় জনের প্রবেশের কথাও শোনা যাচ্ছিল। তবে তারপরও একসঙ্গে দেখা গিয়েছে অর্জুন-মালাইকাকে। এবার তারকাজুটির বিচ্ছেদের জল্পনায় সিলমোহর! অর্জুন-মালাইকার ঘনিষ্ঠ সূত্রই এই খবরে সিলমোহর বসিয়েছে। তবে বিচ্ছেদ হলেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে তাদের মধ্যে।

উলেস্নখ্য, ১৯৯৮ সালে অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা আরোরা (৫০)। দীর্ঘ ১৯ বছর সংসারের পর তারা বিবাহবিচ্ছেদ করেন ২০১৭ সালে। এর এক বছর আগে থেকেই অর্জুন কাপুরের (৩৮) সঙ্গে মালাইকার সম্পর্কের গুঞ্জন শুরু হয়। তবে মালাইকার ৪৫তম জন্মদিনে সোস্যাল মিডিয়ায় প্রেমময় পোস্টের মাধ্যমে বিষয়টি তারা নিশ্চিত করেন। এরপর থেকে দুজনেই রাখঢাক না করে সম্পর্ক চালিয়ে এসেছেন। এ ছাড়া করন জোহরের অনুষ্ঠানে এসেও প্রেম জীবন নিয়ে খোলামেলা আলাপ করেছিলেন অর্জুন।

একে-অপরের প্রতি শ্রদ্ধাশীল। ঘনিষ্ঠ সূত্র বলছে, এর মধ্যে কারও নাক গলানো পছন্দ নয় তাদের। তাই বিষয়টাকে নিয়ে গোপনীয়তা বজায় রেখেছেন। ২০১৬ সালে আরবাজ-মালাইকার আলাদা থাকার কথা জানা যায়। ২০১৭ সালে আইনিভাবে তাদের বিচ্ছেদ হয়। এর কিছুদিন পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। একটা সময়ের পর কেউই আর নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন। তা নিয়ে বিস্তর চর্চা হয়েছে। তাতে দুই তারকা কখনো কান দেননি। তবে বয়সের সেই ফারাকই কি তাদের সম্পর্কে অন্তরায় হলে দাঁড়াল? মালাইকার শরীরই তাহলে আর পারল না সম্পর্কটাকে টিকিয়ে রাখতে। বাস্তবতা এইটাই আসলে। মালাইকা যেখানে ১০ বছরের বড় অর্জুনের চেয়ে সেই বয়সটা শারীরিক সম্পর্কের ক্ষেত্রে কতটা দিন পর্যন্ত উপভোগ্য হতে পারে? তারপরও কম নয়, ছয় বছর পর্যন্ত টেনে নিয়ে গিয়েছিলেন অর্জুন। ব্যস, এতটুকু পর্যন্তই। নিজেরও তো ভবিষ্যৎ আছে, তাই নিজের শরীর ও সময় থাকতেই শটকে পড়লেন অর্জুন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে