শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

প্রথমবার ওয়েব ফিল্মে রিচি সোলায়মান

বিনোদন রিপোর্ট
  ০১ জুন ২০২৪, ০০:০০
প্রথমবার ওয়েব ফিল্মে রিচি সোলায়মান

সংসার ও সন্তানদের নিয়ে ব্যস্ত থাকায় দীর্ঘদিন অভিনয়ে অনিয়মিত রিচি সোলায়মান। তবে অভিনয়ের প্রতি ভালোবাসাটা আছে এখনো। গল্প ও চরিত্র পছন্দ হলেই ক্যামেরার সামনে দাঁড়ানোর চেষ্টা করেন। এবার রিচি সোলায়মানকে দেখা যাবে ওয়েব কনটেন্টে। সম্প্রতি 'গিরগিটি' নামের একটি ওয়েব ফিল্মের শুটিং শেষ করেছেন এ অভিনেত্রী। সাত্যকি তরফদারের রচনায় ওয়েব ফিল্মটি পরিচালনা করেছেন কলকাতার বিজয়া জানা। শুটিং হয়েছে কলকাতায়।

গিরগিটিতে রিচি অভিনয় করেছেন পুলিশ কর্মকর্তা শোভনার চরিত্রে। যিনি মূলত একটি খুনের রহস্যের উদঘাটন করেন। রিচি বলেন, 'গিরগিটি একটি নারীপ্রধান গল্পের ওয়েব ফিল্ম। আমাদের দেশে মেয়েদেরকে প্রাধান্য দিয়ে গল্প কম হয়। এ নিয়ে আমাদের শিল্পীদেরও মন খারাপ থাকে। সেদিক থেকে গিরগিটি একটি অন্য রকম কাজ। পুরো কাজটাই কলকাতায় হয়েছে, শতভাগ পেশাদারি দায়িত্বে থেকে কাজটি করেছেন সবাই। আমার বিশ্বাস, কাজটি দর্শকের মন ভরিয়ে দেবে।'

ওয়েব ফিল্মে যুক্ত হওয়া প্রসঙ্গে রিচি বলেন, 'আরটিভির আশিক ভাইয়ের পরিকল্পনাতেই গিরগিটিতে যুক্ত হওয়া। অনেকের মতো তিনিও জানতেন না কয়েক বছর ধরে আমি ঢাকায় থাকি। যুক্তরাষ্ট্রের একটি অনুষ্ঠানে আশিক ভাই আমাকে গল্প শোনান। গল্প ভালো লাগার কারণেই কাজটির সঙ্গে যুক্ত হওয়া।' গিরগিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। ওয়েব ফিল্মটি শিগগিরই আরটিভি পস্নাসে প্রচারিত হবে বলে জানা গেছে।

ওয়েব ফিল্মটি ছাড়া ঈদুল আজহা উপলক্ষে একটি নাটকেও অভিনয় করবেন রিচি। অভিনেত্রী জানান, আগামী ২ ও ৩ জুন নাটকটির শুটিং করবেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে