শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

আসছে নুসরাত ফারিয়ার নতুন গান

বিনোদন রিপোর্ট
  ০১ জুন ২০২৪, ০০:০০
আসছে নুসরাত ফারিয়ার নতুন গান

অভিনয়ের পাশাপাশি ভালো গানও করেন নুসরাত ফারিয়া। ফারিয়ার কণ্ঠে প্রথম গান শোনা যায় ২০১৮ সালে। সে বছর ফারিয়া প্রকাশ করেন নিজের গাওয়া প্রথম গান 'পটাকা'। অনেক আলোচনা-সমালোচনা হলেও থেমে যাননি তিনি। এখন পর্যন্ত চারটি গান প্রকাশ পেয়েছে ফারিয়ার। সর্বশেষ গত বছর প্রকাশ পেয়েছে 'বুঝি না তো তাই' শিরোনামের গানটি।

এবার ফুয়াদ আল মুক্তাদিরের সঙ্গীতা আয়োজনে নতুন গান নিয়ে আসছেন ফারিয়া। গতকাল ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে বিষয়টি জানিয়েছেন ফুয়াদ। বিষয়টি নিশ্চিত করেছেন ফারিয়া নিজেও। জানালেন নাম চূড়ান্ত না হওয়া গানটি লিখেছেন বাঁধন। ফুয়াদের সঙ্গে যৌথভাবে সঙ্গীত প্রযোজনা করেছেন বলিউডের সঞ্জয়।

নুসরাত ফারিয়া বলেন, 'প্রতিবছর আমি গান রিলিজ দিই। এ বছর ব্যক্তিগত ব্যস্ততার কারণে একটু দেরি হয়েছে। এই গান নিয়ে অনেক দিন ধরে পরিকল্পনা চলছিল। গত বছর ফুয়াদ ভাই যখন বাংলাদেশে এসেছিলেন সে সময় গানটি নিয়ে চূড়ান্ত আলোচনা হয়।'

ফুয়াদের সঙ্গীতায়োজনে গাওয়ার অভিজ্ঞতা জানিয়ে ফারিয়া বলেন, 'ফুয়াদ ভাইয়ের সঙ্গীতায়োজনে গান গাওয়া আমার স্বপ্ন সত্যি হওয়ার মতো। আমি তার অনেক বড় ভক্ত। অনেক আগে থেকেই তার সঙ্গে কাজ করার ইচ্ছা ছিল। অবশেষে সেই স্বপ্ন পূরণ হয়েছে। রেকর্ডিংয়ের সময় নিজেকে নিজে চিমটি কাটছিলাম, স্বপ্ন দেখছি না তো! আশা করি, দর্শকদের পছন্দ হবে গানটি।'

ফারিয়া জানান, শিগগিরই গানটির ভিডিও নির্মাণ হবে। আগের গানগুলোর মতো এবারও বড় আয়োজনে নিজের গানের শুটিং করতে চান ফারিয়া। শুটিং শেষে নতুন এই গানের রিলিজ ডেট জানাবেন নুসরাত ফারিয়া।

ফারিয়াকে সর্বশেষ বড় পর্দায় দেখা গেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক 'মুজিব : একটি জাতির রূপকার' সিনেমায়। গত বছর মুক্তি পাওয়া সিনেমাটিতে শেখ হাসিনা চরিত্রে অভিনয় করেন ফারিয়া। সম্প্রতি শেষ করেছেন অনম বিশ্বাসের 'ফুটবল ৭১' সিনেমার শুটিং। এতে ফারিয়ার সঙ্গে আছেন আরিফিন শুভ। ফারিয়া জানান, নতুন বেশ কয়েকটি সিনেমা নিয়ে কথা চলছে। শিগগির আনুষ্ঠানিকভাবে জানাবেন নতুন কাজের খবর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে