শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

অপূর্বর নতুন নাটক 'মন দুয়ারী'

বিনোদন রিপোর্ট
  ৩১ মে ২০২৪, ০০:০০
অপূর্বর নতুন নাটক 'মন দুয়ারী'

রোমান্টিক নাটকের বরপুত্র বলে খ্যাত অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব এখন আর আগের মতো নেই। নিজেকে বারবার ভেঙে নতুন নতুন লুকে হাজির হচ্ছেন টিভি নাটক ও ওয়েব সিরিজে। সেই ধারাবাহিকতায় আগামী ঈদের একটি নাটকে সম্পূর্ণ ভিন্ন এক গেটআপে দেখা যাবে এই তারকাকে। 'মন দুয়ারী' শিরোনামের ফিকশন ঘরানার এই নাটকটি রচনা ও পরিচালনা করছেন জাকারিয়া সৌখিন। এরই মধ্যে মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন অপূর্ব।

নাটকটি নিয়ে দারুণ আশাবাদ ব্যক্ত করে অপূর্ব বলেন, 'অনেক সুন্দর একটি গল্পের নাটক মন দুয়ারী। আমার চরিত্রটিও অসাধারণ মনে হয়েছে। এ ধরনের চরিত্রে আমি আগে অভিনয় করিনি। নিজের চরিত্রটি ফুটিয়ে তুলতে আমার অনেক কিছুর পরিবর্তন আনতে হয়েছে। আমার বিশ্বাস, নাটকটি প্রচারে এলে দর্শকের অবশ্যই ভালো লাগবে।'

নাটকটিতে অপূর্বর দাদির চরিত্রে অভিনয় করছেন একুশে পদকপ্রাপ্ত গুণী অভিনেত্রী দিলারা জামান। এই অভিনেত্রী বলেন, 'এখন আমার বয়স ৮২। এই বয়সেও যে কাজ করছি, সেটাই তো আসলে অনেক। মন দুয়ারী নাটকটিতে কাজ করতে আমার অনেক কষ্ট হয়েছে। তবে নির্মাতাদের বলব, আমার বয়সটার দিকে খেয়াল রেখে আমাকে দিয়ে কাজ করানো উচিত। কারণ, অন্যদের মতো আমি রাত জেগে কাজ করতে পারি না, অনেক কষ্ট হয়। কষ্টটা এই বয়সে সহ্য করা বা মেনে নেওয়া অনেক কঠিন।

অপূর্বকে নিয়ে এই অভিনেত্রীর ভাষ্য, অপূর্ব আমার নাতির চরিত্রে যথারীতি খুব ভালো অভিনয় করেছে। সত্যি বলতে অপূর্ব এখন একজন পরিণত অভিনেতা। এক কথায় চমৎকার অভিনয় করে। ফিকশনের গল্পটা এমন যে, বিদেশ থেকে অপূর্ব দেশে আসে ওয়ারিস বুঝে নিতে। একটা সময় অপূর্ব বিদেশে ফেরত যেতে চায়। কিন্তু শেষ পর্যন্ত পারে না। কী কারণে অপূর্ব শেষমেশ যেতে পারে না, তা দেখতে হলেই ফিকশনটি উপভোগ করতে হবে। এটা সত্যি সৌখিন অনেক যত্ন নিয়ে কাজটি নির্মাণ করেছে। অপূর্বসহ আরও যারা এতে অভিনয় করেছে প্রত্যেকেই খুব চমৎকার অভিনয় করেছে। আমি ভীষণ আশাবাদী ফিকশনটি নিয়ে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে