শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

মানসিকভাবে ভেঙে পড়েছেন জ্যোতি রাই

বিনোদন ডেস্ক
  ২৯ মে ২০২৪, ০০:০০
মানসিকভাবে ভেঙে পড়েছেন জ্যোতি রাই

ভারতের কন্নড়ের টিভি অভিনেত্রী জ্যোতি রাইয়ের কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি এবং ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে, যা নিয়ে বেশ আলোচনা হচ্ছে। বিপাকে পড়ে ইতোমধ্যে আইনি ব্যবস্থা নিয়েছেন এই অভিনেত্রী। বেঙ্গালুরু থানায় একটি মামলা দায়ের করেছেন তিনি। তবে মানসিকভাবে খুব ভেঙে পড়েছেন এ অভিনেত্রী।

মূলত বিতর্কের শুরু হয় টুইটারে একজন অজ্ঞাত ব্যক্তির পোস্টকে ঘিরে। সেখানে তিনি লিখেছিলেন, তার ইউটিউব চ্যানেলে ১ হাজার সাবস্ক্রাইবার হলেই জ্যোতি রাইয়ের ব্যক্তিগত ছবি-ভিডিও শেয়ার করবেন তিনি। তার এই পোস্ট ভক্তদের নজরে আসলে শুরু হয় আলোচনা। এরকম পোস্টের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেন সবাই। তবে এরই মধ্যে তার ব্যক্তিগত কিছু ছবি আর ভিডিও ছড়িয়ে গিয়েছে হোয়াটসঅ্যাপের মতো মেসেজিং পস্ন্যাটফর্মে, যা ঘটনাটিকে আরও তীব্র করে দেয়।

কোনো উপায় না পেয়ে আইনের দারস্থ হয়েছেন তিনি। অভিনেত্রী বলেন, হুমকি পাওয়ার পর থেকে আমি ট্রমার মধ্যে আছি। যেসব আইডি থেকে যারা এসব প্রচার করছেন, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করছি। আমার ও আমার পরিবারের সম্মান হুমকির মুখে রয়েছে। এসব ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে অপূরণীয় ক্ষতি হবে। এ জন্য আমাকে ভোগান্তি পোহাতে হবে। পুলিশকে তিনি কিছু আইডির তালিকা দিয়েছেন। ইতোমধ্যে পুলিশ তদন্ত শুরু করে দিয়েছে

\হএবং খুব দ্রম্নতই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার

আশ্বাস দিয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে