রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

অলরেডি ঝামেলা লেগে গেছে মিষ্টি জান্নাত

বিনোদন রিপোর্ট
  ২০ মে ২০২৪, ০০:০০
অলরেডি ঝামেলা লেগে গেছে মিষ্টি জান্নাত

তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন শাকিব খান। পাত্রী পেশায় ডাক্তার। তবে কে সেই পাত্রী, তা এখনো জানা যায়নি। এরই মধ্যে গুঞ্জন ওঠে অভিনেত্রী ও ডাক্তার মিষ্টি জান্নাতই নাকি সেই পাত্রী। বিষয়টি নিয়ে গণমাধ্যমে এই নায়িকা কথা বললেও স্পষ্ট করে কিছু জানাননি। আর এতেই চটে যান অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। শুরু হয় মিষ্টি-জয়ের পাল্টাপাল্টি বক্তব্য ছোড়া। আর সেগুলো থেকে বক্তব্য কেটে নিজেদের মতো করে ব্যবহার করছেন অনেকেই। বিষয়টি নিয়ে চটেছেন মিষ্টি জান্নাত।

গত শনিবার বিকালে এক ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, 'আপনারা যারা বলছেন, শাকিব খান আপনাদের কাছের মানুষ। আর তার জন্য আমাকে উল্টাপাল্টা বলছেন। বলার কারণ হচ্ছে, কিছু কিছু পোর্টাল এমন শিরোনাম দিচ্ছে যাতে করে আমার আর শাকিব এবং শাকিবিয়ানদের ভেতর ঝামেলা লাগে। আর ঝামেলা লেগে গেছে অলরেডি।' মিষ্টি জান্নাত আরও লিখেছেন, 'বিষয়গুলো আমি সবাইকে ক্লিয়ার করেছিলাম কিন্তু তারা তাদের রিচ এবং ভিউ বাণিজ্য বাড়ানোর জন্য মজাদার ক্যাপশন দিচ্ছে। যা আমার একদমই পছন্দ হচ্ছে না। কাউকে অসম্মান করে আমি কখনোই কথা বলি না। যেটা এত বছর দেখেছেন। আর শাকিব খানকে নিয়ে বরাবরই আমি পজেটিভ কথা বলেছি। দয়া করে কেটে কেটে কোনো ভিডিও ছাড়বেন না।' এই অভিনেত্রী আরও লিখেছেন, 'খুব দ্রম্নতই আমি আমার অফিসে এই বিষয়গুলো নিয়ে একটা সংবাদ সম্মেলন করব। সেখানে সত্য-মিথ্যা তুলে ধরব। সঙ্গে আমার দুজন আইনজীবীও থাকবেন। এরপরও যারা বাজে পোস্ট দেবে এবং আমাকে নিয়ে বলে ভাইরাল হওয়ার চেষ্টা করবে, তাদের আইনের আওতায় আনা হবে।'

প্রসঙ্গত, ২০১৪ সালে 'লাভ স্টেশন' সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় ক্যারিয়ার শুরু করেন মিষ্টি জান্নাত। এরপর থেকে কাজ করে যাচ্ছেন নিয়মিত। অভিনেত্রী পরিচয়ের বাইরে তিনি একজন দন্ত চিকিৎসকও।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে