শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

নতুন বিজ্ঞাপনে আমিন খান

বিনোদন রিপোর্ট
  ১৫ মে ২০২৪, ০০:০০
নতুন বিজ্ঞাপনে আমিন খান

সাম্প্রতিক সময়ে বাংলা ভাষার থ্রিলার অ্যাকশনধর্মী বিভিন্ন বিজ্ঞাপন নির্মাণ ও এতে অভিনয় করে চলেছেন জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান। বর্তমানে তিনি ভোলার চরফ্যাশনে ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন-২০-এর আওতায় এমনই একটি অ্যাকশনধর্মী বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিতে সেখানে অবস্থান করছেন।

শুটিং চলাকালে এক ভক্ত তাকে একটি সানগস্নাস হাতে ধরিয়ে দিয়ে বলেন, এই সানগস্নাসটিতে আপনাকে মানাবে ভালো। ভক্তের দেওয়া সেই সানগস্নাস পরেই শুটিং করেন তিনি। এই ঘটনায় উপস্থিত সবার মধ্যে হাস্যরসের সৃষ্টি হয়। ভক্তকে ধন্যবাদ জানান আমিন খান। ছবি তোলেন ভক্তের সঙ্গে।

জানা গেছে, ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের বিজ্ঞাপনটির শুটিং চলছে উপজেলার মেঘনা নদীর তীরবর্তী চর মাদ্রাজ ইউনিয়নের প্রাকৃতিক নয়নাভিরাম বিভিন্ন স্পটে। অ্যাকশন বিজ্ঞাপনের সঙ্গে তুলে আনা হয়েছে স্থানীয় মনোরম ও নৈসর্গিক সৌন্দর্য।

তিন দিনব্যাপী চলমান ওই বিজ্ঞাপনের শুটিং শেষ হয়েছে গতকাল। বিজ্ঞাপনটি শিগগিরই ওয়ালটনের ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

চিত্রনায়ক আমিন খান বিজ্ঞাপনের গল্প লিখেছেন। তিনি বলেন, দারুণ এক্সাইটমেন্টে ভরপুর কিছু গল্প নিয়ে সাজানো হয়েছে বিজ্ঞাপন কার্যক্রম। আমাদের প্রত্যাশা দর্শকরা বিজ্ঞাপনটির মাধ্যমে বিনোদন পাবেন। তাদের মনের খোরাক জোগাবে ওয়ালটনের এই ক্রিয়েটিভ কার্যক্রম। দেশীয় কারখানায় নিজস্ব ব্যবস্থাপনায় উৎপাদিত আমাদের পণ্য এবং দেশের ওই প্রাকৃতিক সৌন্দর্যের সমন্বয়ে তৈরি হচ্ছে দেশি পণ্যের বিজ্ঞাপন। পণ্যের ব্র্যান্ডিংয়ের সঙ্গে সব সময় আমাদের টার্গেট থাকে দেশকে তুলে ধরা। সেই কাজটাই করে যাচ্ছি আমরা। দর্শকদের মুগ্ধ করতে নানা রকম আয়োজন থাকে আমাদের। আশা করি ক্রেতা-দর্শকদের ভালো লাগবে গল্পগুলো।

ভক্তের কান্ড সম্পর্কে তিনি বলেন, জীবনের অধিকাংশ সময়ই কাটিয়েছি শুটিং স্পটে। শুটিংয়ের অবসরে ভক্তদের সময় দিই। তাদের সঙ্গে কথা বলি। তাদের আবেগ-ভালোবাসাকে শ্রদ্ধা জানাই। শুটিং স্পটে ভক্তরা থাকে বলেই আমাদের শুটিং কার্যক্রম মধুময় হয়। শুটিং ঘিরে ভক্তদের ভিড় না থাকলে আমাদের মধ্যে এক্সাইটমেন্ট থাকে না।

পেশায় জেলে ও স্থানীয় রাজনীতির সঙ্গে যুক্ত এই ভক্ত বলেন, 'ছোটবেলা থেকেই চিত্রনায়ক আমিন খান আমার পছন্দের এক নায়ক। আমিন খানের অনেক সিনেমা দেখেছি। নায়ককে হঠাৎ আমাদের এলাকায় দেখে খুব ভালো লাগছে। তিনি আমার সঙ্গে ছবি তুলেছেন। তার প্রতি আমার ভালোবাসা আরও বেড়ে গেল।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে