শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

অভিনয়ে ফেরার ইঙ্গিত দিলেন মোনালিসা

বিনোদন রিপোর্ট
  ১২ মে ২০২৪, ০০:০০
অভিনয়ে ফেরার ইঙ্গিত দিলেন মোনালিসা

ছোট পর্দার ব্যস্ত মুখ হিসেবে পরিচিত ছিলেন মোজেজা আশরাফ মোনালিসা। মডেলিংজগতে তুমুল জনপ্রিয় ছিলেন তিনি। অভিনয়ও করেছেন দাপটের সঙ্গে। তবে হঠাৎ করেই বিনোদনজগৎ থেকে দূরে সরে যান এ অভিনেত্রী। বেছে নেন প্রবাসজীবন। দেশে এসে জানালেন ভালো গল্প হলে ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও দেখা যেতে পারে তাকে। বর্তমানে বসবাস করছেন যুক্তরাষ্ট্রে। সর্বশেষ তিনি করোনার আগে দেশে ফিরেছিলেন। দীর্ঘ প্রবাসজীবন কাটিয়ে গত বৃহস্পতিবার নিউইয়র্ক থেকে দেশে ফিরেছেন আলোচিত এই অভিনেত্রী। এদিন বিকালে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এক আয়োজনে যোগ দিয়েছিলেন তিনি। সেখানেই সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অভিনয়ে ফেরার ইঙ্গিত দেন তিনি। তার ভাষ্য, আমি দেশকে মিস করি। আমি জানি আমার যারা ভক্ত আছেন তারাও মিস করেন। তারা সব সময় পর্দায় আমাকে দেখতে চান। এ কারণেই দেশে আসা। আমার ইচ্ছে আছে, ভালো স্ক্রিপ্ট, ডিরেক্টর পেলে অবশ্যই কিছু কাজ করব। ইনশাআলস্নাহ ভালো কিছু হতে যাচ্ছে।

যোগ করে এই অভিনেত্রী বলেন, একটা সময় আমি সব কিছু পেয়েছি। দর্শকদের কাছ থেকে সম্মান, ভালোবাসা সব কিছুই। যখন আমি চিন্তা করলাম আমার লিমিট আরও অনেক বেশি, নিজেকে আরও এক্সপেস্নার করতে চাই, সেই সুযোগের জন্যই আমি দেশের বাইরে গিয়েছি এবং আছি। কাজ করছি, দেশের জন্যই কাজ করছি।

একসময় এ দেশের মিডিয়ায় ব্যস্ততম মুখ ছিলেন মোনালিসা। ছোট পর্দায় তার বিজ্ঞাপন এবং নাটকগুলো ছিল বেশ দর্শকনন্দিত। তার নাচেও মুগ্ধ হয়েছেন দর্শক।

২০১৩ সালে বিয়ের পর স্বামীর সঙ্গে নিউইয়র্কে পাড়ি জমান মোনালিসা। সংসারজীবনে তাদের বিচ্ছেদ হলেও সেই থেকে ব্যক্তিজীবনে আমেরিকাতেই বেশি সময় কাটাচ্ছেন তিনি। দায়িত্ব পালন করেছেন যুক্তরাষ্ট্রভিত্তিক বাংলা চ্যানেল টাইম টিভির প্রোগ্রামপ্রধান হিসেবে। বর্তমানে কর্মরত আছেন কিকো মিলান নামের একটি কোম্পানির অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার হিসেবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে