বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

৬০ ছুঁইছুঁই শাহরুখ পরবর্তী টার্গেট

বিনোদন ডেস্ক
  ০৬ মে ২০২৪, ০০:০০
৬০ ছুঁইছুঁই শাহরুখ পরবর্তী টার্গেট

গত বছর টানা তিনটি সিনেমা মুক্তি পেয়েছে বলিউড সুপারস্টার শাহরুখ খানের। সেই তিনটি সিনেমার জন্য টানা শুটিং করতে হয়েছে দীর্ঘদিন। এরপর প্রমোশন, প্রচারণার জন্য ছুটতে হয়েছে দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। এ বছর শুরু হয়েছে আইপিএল। এই লীগের গুরুত্বপূর্ণ দল কলকাতা নাইট রাইডার্সের মালিকও তিনি। তাই দলের সঙ্গে থাকতে হচ্ছে প্রায়ই। ছুটতে হচ্ছে বিভিন্ন রাজ্যে।

এদিকে বয়সটা প্রায় ৬০ ছুঁইছুঁই। স্বভাবতই ক্লান্ত শাহরুখ। দরকার একটু বিশ্রাম। কিন্তু ভক্তদের অফুরন্ত চাপ রয়েছে মাথায়। দুটি বস্নকবাস্টার ও একটি হিট সিনেমার পর ভক্তদের প্রত্যাশার পারদ এখন অনেক ওপরে। তাই পারবেন কি বিশ্রাম নিতে? জানিয়েছেন সে কথা।

শুক্রবার ফ্লাডলাইটে মুম্বাই ইন্ডিয়ানসের মুখোমুখি হয়েছিল শাহরুখের কেকেআর। ম্যাচের আগে অভিনেতা জানিয়েছেন, টানা শুটিং করে ক্লান্ত তিনি। এই বয়সে এতটা ধকল গায়ে সয় না। আপতত বিশ্রাম নিচ্ছেন। তবে আগস্টেই ফিরবেন শুটিং ফ্লোরে।

শাহরুখ বলেন, আমার শুধু মনে হয়েছে আমি একটু বিশ্রাম নিতে পারি। তিনটা সিনেমা করেছি, অনেক শারীরিক পরিশ্রমও করতে হয়েছে। তাই বললাম, হয়তো একটু বিশ্রাম নেব। শুটিং এবার আগস্ট কিংবা জুলাইয়ে শুরু হবে। আমরা জুন মাসে সবটা পরিকল্পনা করব, জুন থেকে শুরু হবে কাজ।

ফিরতি যাত্রায় মেয়ে সুহানাকে সঙ্গে নিয়েছেন বলিউড বাদশা। মেয়ের সঙ্গেই স্ক্রিন ভাগাভাগি করবেন শাহরুখ খান। সিনেমার নাম 'কিং'। পরিচালনা করবেন সুজয় ঘোষ। বাজেট ২০০ কোটি রুপি। সিনেমায় ডনের ভূমিকায় থাকবেন শাহরুখ, এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে