বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বিচারকের আসনে দেব

বিনোদন ডেস্ক
  ০২ ডিসেম্বর ২০২০, ০০:০০
দেব

রিয়েলিটি শোয়ের মঞ্চে ইন্ডাস্ট্রির প্রথম সারির মুখ মানেই দর্শকদের মনোযোগ আকর্ষণের ক্ষেত্রে অনেকটা এগিয়ে যাওয়া যায়। নির্মাতারা জানেন, বড় পর্দার বাইরে তারকাদের সঙ্গে সরাসরি কথাবার্তা যে কোনো শো'কে বাড়তি প্রাণ এনে দেয়। স্টার জলসা তাদের রিয়েলিটি শো 'ডান্স ডান্স জুনিয়র'-এর দ্বিতীয় সিজন নিয়ে আসছে খুব শিগগিরই। 'মহাগুরু'র ভূমিকায় আরও একবার বাংলার দর্শকদের সামনে হাজির হবেন মিঠুন চক্রবর্তী। বেশ কিছুদিন পর বাংলার মানুষ তাদের প্রিয় 'দাদা'কে হাতের কাছে পাবেন। এই শো-এর আরও একটি চমক রয়েছে। এই নাচের রিয়েলিটি শো-এ মিঠুনের সঙ্গী বিচারক হিসেবে থাকবেন সংসদ সদস্য-অভিনেতা দেব। ইতিমধ্যেই শোয়ের প্রোমোর শুটিং সেরে ফেলেছে চ্যানেল কর্তৃপক্ষ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মিঠুনের একটি লুকের ছবি প্রকাশ্যে আসে। আর সেই ছবিতে নতুন অবতারে ধরা দিয়েছেন 'এমজি'। কাঁচাপাকা একমুখ দাড়ি ও লম্বা চুলের সেই ছবি দেখে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় মিঠুন অনুরাগীরা আলোচনা শুরু করেছেন।

দেব আসায় শোয়ের বিচারকের আসনেও রদবদল ঘটতে চলেছে। আগের সিজনে বিচারকের আসনে ছিলেন টলিউডের হিট জুটি সোহম ও শ্রাবন্তী। সোহম বর্তমানে অন্য একটি চ্যানেলে কমেডি শো নিয়ে ব্যস্ত। ওদিকে শ্রাবন্তী 'সুপারস্টার পরিবার'-এর নতুন সিজনের শুটিং করছেন।

এ কারণে নির্মাতারা খুঁজছিলেন এমন কাউকে যিনি একার কাঁধেই শো টেনে নিয়ে যেতে পারেন। তখনই প্রস্তাব যায়

দেবের কাছে। এর আগে চ্যানেলের একাধিক অনুষ্ঠানে অতিথি হিসেবে দেবকে দেখা গিয়েছে।

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল তিনি ফের ছোট পর্দায় কোনো নন ফিকশনের অংশ হতে পারেন। অবশেষে সেই খবরে সিলমোহর পড়ল। কয়েক বছর আগে অন্য একটি চ্যানেলে নাচের রিয়েলিটি শো-এ এই মিঠুন চক্রবর্তীর স্থলাভিষিক্ত হয়েছিলেন দেব। এবার সেই মিঠুনের সঙ্গেই বিচারভার সামলাবেন তিনি। এই দুই নক্ষত্রের সহ-বিচারক হিসেবে থাকবেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ। তিনি নিজে নৃত্যশিল্পী। এই চ্যানেলেরই একটি জনপ্রিয় ধারাবাহিকে মনামী অভিনয় করেছেন বলে তাকে বিচারক হিসেবে পাওয়াটা চ্যানেলের কাছেও সহজ হয়ে যায়।

এর আগে 'হিরোগিরি' ছবিতে মিঠুন ও দেব একসঙ্গে অভিনয় করেছিলেন। সে সময় দু'জনের কেমিস্ট্রিও দর্শকদের নজর কেড়েছিল। তারপর ব্যক্তিগত কারণেই মিঠুন বাংলা ইন্ডাস্ট্রির সঙ্গে দূরত্ব বাড়াতে থাকেন। দীর্ঘদিন পর নন ফিকশনের ক্ষেত্রে এই জুটি যে আবার ফিরবেন, এ বিষয়ে আশাবাদী চ্যানেল কর্তারাও।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে