শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ ১৫ কার্তিক ১৪২৭

শুভ জন্মদিন তাহসান

শুভ জন্মদিন তাহসান
তাহসান রহমান খান

একাধারে তিনি গীতিকার, সুরকার, কণ্ঠশিল্পী ও অভিনেতা। বহুমুখী প্রতিভার এ মানুষটির নাম তাহসান রহমান খান। আজ তার জন্মদিন। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ার কারণে কোনো আয়োজন নেই তার জন্মদিন ঘিরে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের শুভেচ্ছা আর অভিনন্দনে ঠিকই সিক্ত হচ্ছেন এ তারকা। জন্মদিনে ভক্তদের কাছে দোয়া চেয়েছেন তিনি। ১৯৭৯ সালের ১৮ অক্টোবর তাহসান মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুরে জন্মগ্রহণ করেন। সেখানেই তার পৈতৃক নিবাস। ২০০৬ সালের ৩ আগস্ট তিনি বিয়ে করেন মডেল, অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে। ২০১৩ সালের ৩০ এপ্রিল তিনি কন্যা সন্তানের বাবা হন। তার মেয়ের নাম আইরা তাহরিম খান।

০১৭ সালে তাদের বিচ্ছেদ হয়। তাহসান ইউনিলিভারে ২০০৩ সালের জানুয়ারি থেকে ২০০৪ সালের জানুয়ারি পর্যন্ত কর্মরত ছিলেন। ২০০৬ সালের এপ্রিল থেকে ২০০৮ সালের জুন পর্যন্ত ইস্টার্ন ইউনিভার্সিটিতে প্রভাষক পদে কর্মরত ছিলেন। ২০১০-এর জানুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত যুক্তরাষ্ট্রের মিনেসোটা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট ফর রিসার্চ ইন মার্কেটিং-এ গবেষণা সহকারী হিসেবে কাজ করেছেন।

২০১০ সালের মে থেকে ২০১৩ সালের সেপ্টেম্বর পর্যন্ত তিনি ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ বা ইউল্যাব-এ শিক্ষকতা করেছেন। ২০১৩ সালের সেপ্টেম্বরে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক হিসেবে যোগদান করেন তাহসান। তিনি ছায়ানট থেকে ছয় বছর রবীন্দ্রসংগীত শিখেছেন। ২০১২ সালে তাহসান গঠন করেন তাহসান অ্যান্ড দ্য সুফিজ নামে নতুন একটি ব্যান্ড। বর্তমানে তাহসান অভিনয় ও গান নিয়ে ব্যস্ত রয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd

close

উপরে