শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ ১৫ কার্তিক ১৪২৭

আইনি জটিলতায় মিঠুন চক্রবর্তীর পরিবার

আইনি জটিলতায় মিঠুন চক্রবর্তীর পরিবার
মিঠুন চক্রবর্তী, যোগিতা বালি ও মিমো

আইনি বিপাকে ওপার বাংলার সুপারস্টার মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় ওরফে মিমো এবং তার মা যোগিতা বালি। মিমোর বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রম্নতি দিয়ে সহবাস, প্রতারণা এবং জোর করে গর্ভপাতের অভিযোগ করেছেন ওই তরুণী। যোগিতা বালির বিরুদ্ধে উঠেছে নির্যাতিতাকে ভয় দেখানোর অভিযোগ। মুম্বাইয়ের ওশিওয়াডা থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

নির্যাতিতার দাবি, ২০১৫ সালে মিমো তাকে বাড়িতে ডেকে পাঠায়। তিনিও মিঠুন পুত্রের ডাকে সাড়া দিয়ে বাড়িতে যান। অভিযোগ, মাদক মিশ্রিত ঠান্ডা পানীয় ওই তরুণীকে খেতে দেন মিমো। তিনি প্রায় অচৈতন্য হয়ে পড়েন। সেই সুযোগে মিমো তার সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করেন। এরপর চার বছর ধরে সম্পর্ক ছিল তাদের। বিয়ের প্রতিশ্রম্নতি দিয়েছিলেন মিমো। লাগাতার যৌন মিলনের ফলে বছর চারেক পর অন্তঃসত্ত্বা হয়ে পড়েন ওই তরুণী। সে কথা মিমোকে জানান তিনি। তাতে বিয়ে করতে অস্বীকার করেন মিমো। এমনকি গর্ভপাতের জন্য মিমো তরুণীকে চাপও দিতে থাকেন। তবে তাতে রাজি হননি তরুণী। এ কারণে কাউকে না জানিয়ে অনেকটা কৌশলে ওষুধ খাইয়ে মিমো ওই তরুণীর গর্ভপাত করান বলেও অভিযোগ।

এমনকি নির্যাতিতার আরও অভিযোগ, মিঠুন জায়া যোগিতা বালিও তাকে হুমকি দেন। ইতোমধ্যে ২০১৮ সালে মহাক্ষয় ওরফে মিমো বিয়ে করেন।

সেই সময় তিনি ধর্ষণের মামলা রুজু করার চেষ্টা করেন তরুণী। তবে পুলিশ তার অভিযোগ নিতে অস্বীকার করে। এরপর দিলিস্নতে চলে যান নির্যাতিতা। দিলিস্নর রোহিণী আদালতে তিনি একটি মামলা রুজু করেন। প্রাথমিক প্রমাণাদির ভিত্তিতে আদালত তাকে এফআইআর দায়েরের নির্দেশ দিলে তিনি এফআইআর দায়ের করেন। সেই

অনুযায়ী ওশিওয়াড়া থানায় মিঠুনপুত্র মিমো এবং যোগিতা বালির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd

close

উপরে